ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মিলনের বিপরীতে সিবা আলী

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৪, ২৬ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিলনের বিপরীতে সিবা আলী

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। ছোট ও বড়পর্দায় নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি।

এরই ধারাবাহিকতায় এবার ‘জামদানী’ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন এ অভিনেতা। এতে তার বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন সিবা আলী খান। সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নাট্য নির্মাতা অনিরুদ্ধ রাসেল।

বাংলাদেশের  পোশাক শিল্পের অন্যতম ঐতিহ্যবাহী একটি ব্র্যান্ড জামদানী। এই ডিজাইনের ঐতিহ্য ও বিশ্বে এর সম্ভাব্য চাহিদা এবং এই শিল্পের সঙ্গে জড়িত মানুষের জীবনযাত্রা নিয়ে গড়ে উঠবে এই সিনেমার কাহিনি।

সিনেমা প্রসঙ্গে নির্মাতা অনিরুদ্ধ রাসেল বলেন, ‘বহুদিন ধরেই টিভি মিডিয়ায় কাজ করছি। এ পর্যন্ত অসংখ্য খন্ড নাটক ও টেলিফিল্ম এবং ধারাবাহিক নাটক নির্মাণ করেছি। তবে আমার স্বপ্নের একটি জায়গা হলো চলচ্চিত্র। এবার এই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। ইতোমধ্যে চলচ্চিত্রের প্রি-প্রোডাকশনের কাজ সম্পন্ন হয়েছে। চলচ্চিত্রের প্রধান দুইশিল্পী আনিসুর রহমান মিলন এবং অভিনেত্রী সিবা আলী খানের সঙ্গে চুক্তি করে ফেলেছি। অন্যান্য শিল্পীদের সঙ্গে আলাপ আলোচনা হচ্ছে। আগামী কোরবানীর ঈদের আগে আমার চলচ্চিত্রের প্রথম লটের কাজ শুরু করব। এছাড়া কোরবানী ঈদের পর দ্বিতীয় লটের কাজ করব। আশা করি আমার মেধা শ্রম এবং সংশ্লিষ্ট বিষয়ে অর্জিত আমার সব জ্ঞানের বহিঃপ্রকাশ ঘটাবো এই চলচ্চিত্রটি নির্মাণের মাধ্যমে। এ জন্য আমি সবার কাছে দোয়ার পাশাপাশি সহযোগিতা চাই।’

ভারটেক্স প্রোডাকশন হাউসের ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রের কাহিনি এবং চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা মোস্তফা মনন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ মে ২০১৮/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ