ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

রিয়ালে যোগ দিলেন আরেক ব্রাজিলিয়ান প্রতিভা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪২, ৩০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিয়ালে যোগ দিলেন আরেক ব্রাজিলিয়ান প্রতিভা

ক্রীড়া ডেস্ক : গেল ফেব্রুয়ারিতে ব্রাজিলের ভিনিসিয়াস জুনিয়রকে দলে নেয় রিয়াল মাদ্রিদ। তিন মাসের মাথায় স্প্যানিশ জায়ান্ট রিয়াল আরো একজন ব্রাজিলিয়ান বিস্ময় বালককে দলে ভিড়িয়েছে রিয়াল। তার নাম রদ্রিগো রদ্রিগুয়েজ। ব্রাজিলিয়ান ক্লাব নভোরিজোনটিনো থেকে ছয় বছরের চুক্তিতে রদ্রিগোকে দলে ভিড়িয়েছে রিয়াল।

১৮ বছর বয়সী এই প্রতিভাবান ফুটবলারকে মঙ্গলবার উপস্থাপন করেন ব্রাজিলের সাবেক ফুটবলার লুইস ইডুয়ার্ডো, যিনি ইডু নামে সমধিক পরিচিত। তিনি নিশ্চিত করেছেন রদ্রিগো চ্যাম্পিয়নস লিগের হ্যাটট্রিক শিরোপা জয়ী রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছে। সেখানে যোগ দেওয়ার আগে তার মেডিকেল টেস্ট হবে। তিনি রিয়ালের ইয়ুথ টিমে খেলবেন।

রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করে রদ্রিগো বলেন, ‘বিশ্বের সেরা একটি ক্লাবের জার্সি পড়াটা আসলে স্বপ্নের মতো। আমি নিশ্চিত যে একজন ফুটবলার হিসেবে বেড়ে ওঠার জন্য সঠিক স্থানেই এসেছি। আমি সমর্থকদের অনেক আনন্দ দিতে চাই। দিতে চাই শিরোপা।’

রদ্রিগোর প্রশংসা করে লুইস ইডুয়ার্ডো বলেন, ‘রদ্রিগো তার প্রজন্মের অন্যতম খুবই প্রতিভাবান একজন ফুটবলার। সে একজন পরিপূণ্য অ্যাটাকিং মিডফিল্ডার। যে মাঝমাঠে বিস্তৃত জায়গা নিয়ে খেলতে পারে। যেকোনো ব্লক থেকে দ্রুত বেরিয়ে পড়তে পারে। নিজেকে দ্রুত মেলে ধরতে পারে। ১৪ বছর বয়সে নভোরিজোনটিনোতে যোগ দেওয়ার পর থেকেই সে তার প্রতিভার স্বাক্ষর রেখে এসেছে।’

২০১৭ সালে রদ্রিগো পেশাদার ফুটবলে প্রবেশ করেন। গেল মাসে তিনি ১৮ বছর বয়সে পা দিয়েছেন। সে কারণেই নভোরিজোনটিনো ছেড়ে রিয়ালে যোগ দিতে পেরেছেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ মে ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়