ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

জ্যাকলিনের চোখ পুরোপুরি ভালো হবে না

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১১ ১:৫০:৪১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১১ ৪:০১:২২ পিএম

বিনোদন ডেস্ক : সম্প্রতি রেস-থ্রি সিনেমার শুটিং সেটে চোখে আঘাত পান বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। পরবর্তী সময়ে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সুস্থ হয়ে আবার শুটিংয়েও ফিরেন জ্যাকলিন। যদিও পাশাপাশি তার চিকিৎসা চলছিল। কিন্তু গতকাল রোববার জ্যাকলিন জানিয়েছেন, তার চোখের আঘাতটি স্থায়ী। তাই এটি আর সম্পন্নভাবে ভালো হবে না।

সম্প্রতি জ্যাকলিন ফার্নান্দেজ তার চোখের একটি স্থিরচিত্র ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে লিখেন, ‘এটি স্থায়ী আঘাত। আমার চোখের আইরিশ (এটা চোখের রঙিন অংশ যা অনেকটা আংটির মতো দেখতে) আগের মতো ঠিক হবে না। কিন্তু আমি খুবই আনন্দিত যে দেখতে পাচ্ছি।’

গত ২৪ মার্চ ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় জ্যাকলিন ফার্নান্দেজ বলেন, ‘আপনাদের সবাইকে সুস্থতা কামনার জন্য ধন্যবাদ। আমার ডান চোখে আঘাত পেয়েছি এবং এখন আমার পুরো ক্লাইমেক্স দৃশ্যগুলো সানগ্লাস পরে করতে হবে। সুতরাং আশ্চর্য হবেন না। সর্বশেষ কথা, যখন স্কোয়াশ খেলবেন গোগলস পরার চেষ্টা করবেন এবং অবশ্যই প্রতিপক্ষ যখন বলে আঘাত করবে তখন পিছে তাকাবেন না।’

রেস-থ্রি’র শুটিংয়ের ফাঁকে স্কোয়াশ খেলছিলেন জ্যাকলিন। এই সময় স্কোয়াশ বল সরাসরি তার চোখে আঘাত করে। সঙ্গে সঙ্গেই এই অভিনেত্রীকে হাসপাতালে নেয়া হয়। তার চোখ থেকে রক্ত ঝরা বন্ধ হচ্ছিল না। পরবর্তী সময়ে প্রয়োজনীয় চিকিৎসা সম্পন্ন হলে হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়।

রেস-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন রেমো ডিসুজা। সিনেমাটি প্রযোজনা করছেন রমেশ তাওরানি। এতে অভিনয় করছেন সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ, ববি দেওল, অনিল কাপুর, ডেইজি শাহ প্রমুখ। আগামী ১৫ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৮/শান্ত

Walton Laptop
 
     
Walton