ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

দর্শক জরিপে এগিয়ে ‘পোড়ামন-২’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১১ ২:১৬:০৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১১ ৪:১০:২৬ পিএম

বিনোদন প্রতিবেদক : বরাবরের মতো এবারো ঈদুল ফিতরে বড় বাজেটের একাধিক সিনেমা মুক্তি পাবে। এ তালিকায় রয়েছে-‘পোড়ামন-২’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ও ‘পাঙ্কু জামাই’। এরই মধ্যে এসব সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে।

দর্শকদের আগ্রহের তালিকায় কোন সিনেমা এগিয়ে তা জানতে রেডিও টুডে’র ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ অনুষ্ঠান একটি জরিপ করেছে। এই জরিপে বেরিয়ে আসে দর্শকদের পছন্দের তালিকায় কোন সিনেমাটি এগিয়ে। কোন নায়ক-নায়িকা তাদের পছন্দের তালিকায় এগিয়ে।

অনুষ্ঠানটির উপস্থাপক সৈকত সালাহউদ্দিনের বরাতে রেডিও টু’ডে বলছে, শ্রোতা-দর্শকের ভোটে ২০১৮-এর ঈদুল ফিতরে আকাঙ্ক্ষিত নায়ক নির্বাচিত হয়েছেন শাকিব খান ও আকাঙ্ক্ষিত নায়িকা অপু বিশ্বাস। এই দুই তারকার উপর শ্রোতা-দর্শক বাজি ধরছেন সবচেয়ে বেশি। আর আকাঙ্ক্ষিত সিনেমা নির্বাচিত হয়েছে ‘পোড়ামন ২’।

‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ -এর ২৫ পর্ব উপলক্ষে গত ৯ জুন রাজধানীর একটি রেস্তোরাঁয় রেডিও টুডে বিনোদন সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে। এ সময় এ তথ্য জানানো হয়। এতে উপস্থিত ছিলেন রেডিও টুডে’র হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহিরুল ইসলাম, বিক্রয় ও বিপণন প্রধান বুলবুল হোসেন ও সঞ্চালক সৈকত সালাহউদ্দিনসহ অনেকে। এ ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’র সঞ্চালক সৈকত সালাহউদ্দিন বলেন, ‘এই অনুষ্ঠানটি ওপেন শো। সাধারণত প্রতি শোতে একটি বিষয়ে কথা হয়। কখনো কখনো অতিথি থাকেন। টেলিফোনেও সংযুক্ত হন সিনেমার মানুষেরা।লাইভেও অংশ নেন তারকারা।পাশাপাশি রেডিও টুডের অফিশিয়াল ফ্যান পেজে দেশীয় সিনেমা নিয়ে নানা জরিপ পরিচালনা করে থাকে অনুষ্ঠানটি।’




রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton