ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘গিভ অ্যান্ড টেক’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৪ ২:০০:০৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৪ ২:০৮:০৯ পিএম

বিনোদন ডেস্ক : ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘গিভ অ্যান্ড টেক’। আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন বাপ্পি খান।

গোপনে পতিতা বৃত্তিতে জড়িয়ে পড়া এক তরুণীকে এই অন্ধকার জগৎ থেকে ফিরিয়ে আনে তার প্রেমিক। এমনই একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা আলী নূর জয়। তার বিপরীতে অভিনয় করেছেন আলভিয়া। ১৭ মিনিট দৈর্ঘ্যের এই চলচ্চিত্রে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল। এতে ব্যবহৃত একটি গানে কণ্ঠ দিয়েছেন হাসান মাহাদি।

অভিনয় প্রসঙ্গে জয় বলেন, ‘সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে চলচ্চিত্রটিতে অভিনয় করেছি। গল্পে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার পর  জানতে পারি আমার প্রেমিকা পতিতা বৃত্তিতে জড়িয়ে পড়া এক ভাগ্যহত তরুণী। এ সত্য জানার পরও তার দিকে হাত বাড়িয়ে দেই। সুন্দর জীবনের দিকে তাকে ফিরিয়ে আনি।’

এছাড়া ঈদুল ফিতরে বৈশাখী টেলিভিশন চ্যানেল প্রচারিত হবে জয় অভিনীত সাত পর্বের ধারাবাহিক ‘খোকা কঞ্জুস’ ও একক নাটক ‘দ্য লাভ’।  তাছাড়া আরটিভিতে প্রচারিত হবে এ অভিনেতার ‘রেড কার্ড ইয়েলো কার্ড’ নাটকটি।



রাইজিংবিডি/ঢাকা/১৪ জুন ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton