ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আসছে থ্রি ইডিয়টস, পিকে’র সিক্যুয়েল

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৮, ২১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আসছে থ্রি ইডিয়টস, পিকে’র সিক্যুয়েল

আমির খান ও রাজকুমার হিরানি

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় নির্মাতা রাজকুমার হিরানি। মুন্না ভাই এমবিবিএস, থ্রি ইডিয়টস, পিকে’র মতো জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

সঞ্জয় দত্ত অভিনীত মুন্না ভাই এমবিবিএস সিনেমার সাফল্যের পর এর সিক্যুয়েল লাগে রাহো মুন্না ভাই নির্মাণ করেছেন হিরানি। এমনকি এর তৃতীয় কিস্তিও তৈরি হচ্ছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এবার আমির খান অভিনীত থ্রি ইডিয়টসপিকে সিনেমার সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিলেন এ নির্মাতা।

এ প্রসঙ্গে রাজকুমার হিরানি বলেছেন, ‘আমি থ্রি ইডিয়টসপিকে দুটো সিনেমারই সিক্যুয়েল নির্মাণ করতে চাই। আমার মাথায় কিছু পরিকল্পনা রয়েছে কিন্তু সেগুলো এখনো পুরোপুরি ঠিক হয়নি। আমি অবশ্যই থ্রি ইডিয়টস সিনেমার সিক্যুয়েল নির্মাণ করব কারণ এটি নির্মাণ করতে গিয়ে অনেক মজা পেয়েছি।’

তিনি আরো বলেন, ‘অভিজাত জোশি ও আমি একসঙ্গে বসে থ্রি ইডিয়টস সিনেমার সিক্যুয়েলের গল্প লেখার কাজ শুরু করেছি। এ নিয়ে পরিকল্পনা রয়েছে কিন্তু এটি বাস্তবায়ন করতে হবে।’

হিরানি পরিচালিত সাঞ্জু সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত হয়েছে এটি। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। এছাড়া আরো রয়েছেন-দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়াল। আগামী ২৯ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২১ জুন ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়