ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রণবীর-দীপিকার বিয়ে ১০ নভেম্বর?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৭, ২১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রণবীর-দীপিকার বিয়ে ১০ নভেম্বর?

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম-লীলা সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়েছে। নতুন গুঞ্জন-আগামী ১০ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই কথিত প্রেমিক জুটি।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বিয়ের দিনক্ষণ নির্ধারণের জন্য যথেষ্ট সময় নেয়া হয়েছে। রণবীর ও দীপিকা দুজনই চাইছেন তাদের বিয়েটা ঠিকঠাক ভাবে সম্পন্ন হোক। তাদের পিতামাতার কাছে ১০ নভেম্বর এ জুটির বিয়ের জন্য উপযুক্ত তারিখ মনে হয়েছে। সম্প্রতি বিয়ের দিনটি নির্ধারণ করা হয়েছে।

গত বছরের ডিসেম্বরে অনেকটা গোপনেই বিয়ে করেন ভারতীয় শোবিজ অঙ্গনের আরেক আলোচিত জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ইতালিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শোনা যাচ্ছে, এ জুটির পথেই হাঁটবেন রণবীর-দীপিকা।

এ প্রসঙ্গে সূত্রটি বলেন, ‘বিয়ের আনুষ্ঠানিকতা ইতালি অথবা বেঙ্গালুরুতে হবে। পারিবারিকভাবে উদয়পুর প্রাসাদে এর আয়োজনের পরিকল্পনা করা হয়েছিল কিন্তু শেষ পর্যন্ত তা বাতিল করা হয়।’

রণবীর-দীপিকার প্রেমের গুঞ্জন অনেক পুরোনো হলেও চলতি বছরের শুরুতে তা নতুন করে শুরু হয়। শোনা যায়, দীপিকার জন্মদিনে বাগদান সেরেছেন এ জুটি। এ সময় তাদের পরিবারের সদস্যরাও নাকি উপস্থিত ছিলেন। তবে এ ধরনের গুঞ্জন অস্বীকার করেছেন রণবীর-দীপিকা।




রাইজিংবিডি/ঢাকা/২১ জুন ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়