ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তাদের ‘দুই দুগুনে চার’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ২২ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাদের ‘দুই দুগুনে চার’

বিনোদন ডেস্ক : আবির স্বভাবে একটু হাবাগোবা। তার প্রেমিকা চারু খুব স্মার্ট, সুন্দরী এবং বেশ চালাক প্রকৃতির মেয়ে। যেকোনো বিষয় তাৎক্ষণিকভাবে বুঝে ফেলে। আবির আর চারুর প্রেমের সম্পর্ক টানা চার বছরের। মাঝেমধ্যে চারুকে মিথ্যা বলা, অযথা দেরি করে আসা নিয়ে তাদের বেশ ঝগড়া হয়।

আবির একটু হাবাগোবা দেখেই তাকে চারু এত ভালোবাসে। কারণ চারুর কথা হলো- ছেলেরা একটু হাবাগোবা হলে চালাতে সুবিধা হয়। কোনো প্যাঁচগোছ না থাকলেই নাকি ভালো। তাদের সম্পর্ক ভালোই যাচ্ছিল। তবে চারুদের থেকে আবিরদের আর্থিক অবস্থা খারাপ হওয়ায় চারুর বাবার এ সম্পর্কের ব্যাপারে বেশ আপত্তি রয়েছে। ছোটবেলায় চারুর মা মারা যায়। তাই বাবাই চারুর সবকিছু নিয়ে চিন্তাভাবনা করে।

অন্যদিকে রাফি ও রিয়ার সম্পর্কটা বেশ মজার। রাফি বড় লোক বাবার ছেলে। বেশ অহংকারী।  তবে রিয়ার রূপে মুগ্ধ হয়ে হঠাৎ করেই তার প্রেমে মজে যায়। একই এলাকার পাশের বাড়িতে ভাড়া থাকে রিয়া। আর রাফিদের বিশাল বড় বাড়ি। মা দেশের সমাজসেবা করে বেড়ায়। আর বাবা বিদেশে ব্যবসা নিয়েই ব্যস্ত থাকে। কিন্তু ধনাঢ্য বাবার বখে যাওয়া সন্তান রাফি নয়। রাফি আর রিয়ার সম্পর্ক ভালোই যাচ্ছিল। রাফি স্ট্রাগল করা রিয়ার জন্য সারাদিন অপেক্ষায় থাকে। আর রিয়া রাফিকে খুব ভালোবাসলেও বাস্তবতা নিয়ে বেশ চিন্তিত। এদিকে রাফির মা তাদের সম্পর্ক মেনে নেয় না। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়েছে ‘দুই দুগুনে চার’ নাটকটির গল্প।

সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি। নাটকটির কেন্দ্রীয় চার চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম, তৌসিফ মাহবুব, সালহা খানম নাদিয়া ও নুসরাত জান্নাত রুহি। এছাড়াও অভিনয় করেছেন পীরজাদা শহিদুল হারুন, গুলশান আরা, আশরাফুল আলম সোহাগ প্রমুখ।

ফ্যাক্টর থ্রি সলিউশনের ব্যানারে নির্মিত ইমপালস হসপিটাল নিবেদিত  এ নাটকটি আজ শুক্রবার বিকাল ৫টা ৪৫ মিনিটে এশিয়ান টিভি চ্যানেলে প্রচারিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/২২ জুন ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়