ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

চপের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসা, আটক ২

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১১, ২৯ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চপের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসা, আটক ২

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার রূপসা মাছ বাজারসংলগ্ন শ্মশানঘাট এলাকায় অভিযান চালিয়ে দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার রাতে র‌্যাব রূপসা স্ট্যান্ডে একটি খাসির চপের দোকানে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দুই মাদকবিক্রেতাকে আটক করে।

আটককৃতরা হচ্ছেন- রিপন (২০) ও নয়ন (১৮)। তারা দীর্ঘদিন ধরে ‘মিন্টু ভাইয়ের খাসির চপ’ নামের দোকানে খাসির চপ, ফুসকা, চটপটি বিক্রির আড়ালে ইয়াবা বিক্রি করে আসছিলেন। তাদের কাছ থেকে পঁচাত্তর পিস ইয়াবা ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

র‌্যাব-৬ খুলনার স্পেশাল কোম্পানি কমান্ডার এনায়েত হোসেন মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল রূপসা মাছ বাজারসংলগ্ন শ্মশানঘাট মন্দিরের পাশে ‘মিন্টু ভাইয়ের খাসির চপ’ নামক একটি চপ বিক্রির দোকানে অভিযান চালায়। এ সময় ওই দোকান থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা বিক্রির সাথে জড়িত রিপন ও নয়ন নামের দুইজনকে আটক করা হয়। পরবর্তীকালে আটককৃত রিপন ও নয়নের বাসা তল্লাশি করে আরো ২৫ পিস ইয়াবা ও একটি চাপাতি উদ্ধার করা হয়। এ ছাড়া ইয়াবা তৈরির কেমিক্যালও উদ্ধার করা হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/খুলনা/২৯ জুন ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়