ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

কথা বলবে মোমের আনুশকা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১১ ৫:১০:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১১ ৯:২৪:৫৪ পিএম
আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। অভিনেত্রী ও প্রযোজক হিসেবে বেশ ভালো সময় পার করছেন এ অভিনেত্রী। এছাড়া ব্যক্তিজীবনে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করার কারণে বেশ আলোচনায় রয়েছেন তিনি।

এদিকে সিঙ্গাপুরের মাদাম তুসো জাদুঘর আনুশকা শর্মার একটি মোমের মূর্তি উন্মোচন করার সিদ্ধান্ত নিয়েছে। আর মূর্তিটি জাদুঘরে আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ও করবে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘আনুশকার মূর্তি কথা বলবে। আসলে সিঙ্গাপুর মিউজিয়ামে এ ধরনের মূর্তি তারটাই প্রথম। মাদাম তুসো কর্তৃপক্ষ অনেক বড় স্বয়ংক্রিয় কার্যক্ষম ফিচার মূর্তিটিতে যুক্ত করছেন। শুধু বড় বড় নেতা ও আইকনদের মূর্তিতেই এ ধরনের ফিচার থাকে। এ ধরনের উদ্যোগ জাদুঘর কর্তৃপক্ষদের কাছ থেকে বিশ্বজুড়ে আনুশকার ভক্ত-অনুসারীদের জন্য একটি বড় সম্মান।’

এই উদ্যোগের সঙ্গে যুক্ত একটি সূত্র জানায়, আনুশকার মূর্তিটি কানে একটি ফোন ধরে থাকবেন এবং অতিথিরা যখন মূর্তির সঙ্গে সেলফি নিতে যাবেন তখন তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে শোনা যাবে। সেলফি তোলার সুযোগ ও আনুশকার মূর্তির কথা বলার বিষয়টি এ অভিনেত্রীর ভক্ত-অনুসারীদের কাছে একটি বিশেষ অভিজ্ঞতায় পরিণত হবে।

সিঙ্গাপুর মাদাম তুসো জাদুঘরের মহাব্যবস্থাপক অ্যালেক্স ওয়ার্ড বলেন, ‘আমরা আনুশকাকে নিয়ে কাজ করতে পেরে ভীষণ রোমাঞ্চিত। সিঙ্গাপুর মাদাম তুসো জাদুঘরে তারটাই হবে প্রথম কথা বলা মূর্তি। অনেক পরিবারের পাশাপাশি ভারত থেকে উঠতি ছেলেমেয়েদেরকে আমাদের এখানে আসতে দেখি। তাদের সামনে মূর্তিটি হাজির করা আমাদের জন্য একটি সুযোগ। প্রায়ই আনুশকার মূর্তির অনুরোধ পেতাম। আশা করছি, আতিথিদের কাছে আনুশকার মূর্তিটি একটি বড় আকর্ষণে পরিণত হবে।’

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৮/মারুফ/শান্ত   

Walton Laptop
 
     
Marcel
Walton AC