ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পুরোনো প্রেমে ফিরতে চান উদয়?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৯, ১৩ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুরোনো প্রেমে ফিরতে চান উদয়?

বিনোদন ডেস্ক : ২০১১ সালে ‘রকস্টার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন নার্গিস ফাখরি। শুরুতে সহ-অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়। পরে উদয় চোপড়ার সঙ্গে নার্গিসের প্রেমের খবর প্রকাশ পায়। এরপর আর লুকোচুরি না করে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়ে নিজেদের প্রেমের সম্পর্কের কথা জানান এই জুটি।

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০১৬ সালে এ সম্পর্কের ইতি টানেন উদয় চোপড়া ও নার্গিস ফাখরি। গত বছরের মাঝামাঝি সময় আবারো দুজনেকে একসঙ্গে দেখা যায়। পুনরায় শুরু হয় তাদের প্রেমের গুঞ্জন।

এদিকে শোনা যাচ্ছে, যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র পরিচালক ম্যাট আলোনজোর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নার্গিস ফাখরি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত তাদের ছবি এ গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিয়েছে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি নার্গিস। 

অন্যদিকে ‘সিঙ্গেল’ রয়েছেন উদয় চোপড়া। আপাতত কারো সঙ্গে ডেট করছেন না এই অভিনেতা। তবে সাবেক প্রেমিকাকে খুব মিস করছেন উদয় এবং তাকেই তার জীবনে প্রয়োজন বলে এক টুইট বার্তায় জানিয়েছেন উদয় চোপড়া।

টুইট বার্তায় উদয় চোপড়া লিখেন, ‘আমি কয়েক বছর আগে প্রেম করতাম। মেয়েটিকে ভালোবাসতাম এবং অনুভব করতাম তার ভালোবাসায় আমি বেঁচে আছি। কিন্তু আমি তাকে হারিয়ে ফেলেছি। তাকে ফিরে পেতে চাই। হয়তো তাকেই আমার প্রয়োজন।’

টুইট বার্তায় নার্গিস ফাখরির নাম উল্লেখ না করলেও বলিউডের চলচ্চিত্র সংশ্লিষ্টরা নার্গিস ফাখরির কথাই বলছেন। কারণ সর্বশেষ নার্গিস ফাখরির সঙ্গেই প্রেমের সম্পর্কে ছিলেন উদয় চোপড়া। বিষয়টি নিয়ে বলিপাড়ায় জোর গুঞ্জন চলছে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ আগস্ট ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়