ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শুক্রবার থেকে ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৮, ১৬ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুক্রবার থেকে ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’

‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’ নাটকের দৃশ্য

বিনোদন ডেস্ক : কামাল হোসেন বাবার রচিত ও অভিনীত নাটক ‘বাবর আলীর হেলিকপ্টার’। ২০১৬ সালে এ নাটকটি নির্মাণ করেছিলেন এম আর মিজান। প্রচারের পর নাটকটি তখন বেশ দর্শকপ্রিয়তা লাভ করে।

এবার নির্মিত হয়েছে নাটকটির সিক্যুয়েল। ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’ নামের এ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কামাল হোসেন বাবর। আগামীকাল শুক্রবার থেকে নতুন এ ধারাবাহিক নাটকটির প্রচার শুরু হবে। প্রতি সপ্তাহে শুক্র, শনি ও রোববার রাত ৯টা ২০ মিনিটে আরটিভিতে এটি প্রচারিত হবে।

নাটকের গল্প প্রসঙ্গে অভিনেতা ও পরিচালক কামাল হোসেন বাবর বলেন, ‘বাবর আলী সৌদি প্রবাসী। স্ত্রী কমলা সুন্দরীর মৃত্যুসংবাদ পেয়ে হেলিকপ্টার যোগে দেশে ফিরেন। কমলা সুন্দরী খুবই আভিজাত্যের সঙ্গে জীবনযাপন করতে পছন্দ করত। তার দাবি ছিল, বাবর আলী যতবার দেশে আসবে ততবার আরব শেখদের মতো বেশভুষা নিয়ে হেলিকপ্টারে করে আসতে হবে। বাবর আলী তেমনটাই করতেন।

কমলার মৃত্যুসংবাদ পেয়ে দেশে আসার পর কমলার দুই বোন জামেলা ও সমেলা বাবরের বাড়িটি যাতে হাতছাড়া না হয়, সেজন্য জামেলা সুন্দরীকে বিবাহ করার জন্য বাবর আলীকে চাপ দেয়। একপর্যায়ে বাধ্য হয়ে বাবর আলী জামেলাকে বিয়ে করে। বিয়ে করার পরের দিনই এলাকার লোকজন এসে বাবর আলীর বাড়িতে হামলা করে। তারা জানায়, কমলা সুন্দরী বেঁচে থাকাকালীন সৌদি আরবে পাঠানোর কথা বলে সবার কাছ থেকে টাকা নিয়েছে। এরপর গ্রামের মুরুব্বীদের নিয়ে সালিশে বসে। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে গেছে নাটকটির গল্প।’ 

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কামাল হোসেন বাবর, এ্যানি খান, মৌসুমী নাগ, ফারুক আহমেদ, তারেক স্বপন, শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু, আহসানুল হক মিনু, লিজা খানম, এস এম কামরুল বাহার প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৮/শান্ত  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়