ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

একসঙ্গে তারা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৬, ১৭ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একসঙ্গে তারা

বিনোদন ডেস্ক : গুণী অভিনয়শিল্পী ডলি জহুর, তারিক আনাম খান ও সুবর্ণা মুস্তাফা। অসংখ্য দর্শকপ্রিয় চলচ্চিত্র ও টেলিভিশন নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তারা। ঈদুল আজহা উপলক্ষে ‘কোনো এক বর্ষায়’ নাটকে একসঙ্গে অভিনয় করেছেন এই তিন শিল্পী।

বদরুল আনাম সৌদের মূল গল্প ভাবনায় নাটকটি রচনা করেছেন সুবর্ণা মুস্তাফা। এটি পরিচালনা করেছেন আরেক গুণী নির্মাতা চয়নিকা চৌধুরী।

নাটকটির গল্প প্রসঙ্গে পরিচালক বলেন, ‘হায়দার ও রেহনুমা আলাদা হয়েছেন প্রায় মাস ছয়েক আগে। দেখে মনে হয় না, তারা আর কখনো একসঙ্গে থাকবেন। যদিও নিজেদের সমস্যা নিয়ে কয়েকবার বসেছেন তারা। কিন্তু কোনো সমস্যারই সমাধান হয়নি। দুজনে একটু বেশি বয়সে বিয়ে করার কারণে তাদের মানসিক অবস্থা এমন হয়েছে যে, কেউ আর কমপ্রোমাইজ করতে আগ্রহী না।

ছুটির দিনে বাড়িতে একা বসেছিলেন হায়দার। এ সময় ডোরবেল বাজে। হায়দার দরজা খুলতেই দেখতে পান রেহনুমাকে। খুবই বিধ্বস্ত দেখায় তাকে। এরপর রেহনুমা জানায়, তার ক্যানসার হয়েছে। এখন লাস্ট স্টেজে আছে। জীবনের শেষ কটা দিন হায়দারের সঙ্গে রেহনুমা থাকতে চান। নির্দ্বিধায় হায়দার রাজি হয়ে যায়। সেদিন বিকেলেই নিজের জিনিসপত্র নিয়ে রেহনুমা চলে আসেন। তারপর থেকে রেহনুমার খেয়াল রাখার চেষ্টা করে হায়দার। এরপর গল্পে নতুন মোড় আসে।’

নাটকের গল্পে হায়দার চরিত্রটি রূপায়ন করেছেন তারিক আনাম খান। রেহনুমা চরিত্রে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা। এতে সুবর্ণা মুস্তাফার বড় বোনের চরিত্রে অভিনয় করেছেন ডলি জহুর। ঈদুল আজহার ষষ্ঠ দিন রাত সাড়ে ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় নাটকটি প্রচারিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়