ঢাকা, মঙ্গলবার, ৪ পৌষ ১৪২৫, ১৮ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রিয়জনকে আলিফের প্রশ্ন (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-১৮ ১:৪৫:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৮ ১:৪৮:৪৫ পিএম

বিনোদন ডেস্ক : গত ঈদুল আজহায় মুক্তি পেয়েছে আরমান আলিফের ‘বেঈমান’ ও ‘নেশা’ শিরোনামের দুটি গান। এ দুটি গান বেশ জনপ্রিয়তাও লাভ করেছে। ইতোমধ্যে ‘নেশা’ গানটি ইউটিউবে দুই কোটির বেশিবার দেখা হয়েছে।

প্রায় এক মাস পর আবারো নতুন গান নিয়ে হাজির হলেন নেত্রকোনার তরুণ কণ্ঠশিল্পী আরমান আলিফ। ‘কার বুকেতে হাসো’ শিরোনামের এ গানটি গতকাল সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। গানটির কথা-সুর করেছেন আরমান আলিফ। গানে গানে প্রিয়জনকে প্রশ্ন ছুড়ে দিয়েছেন তিনি। গানটির সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।  

গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। গল্প নির্ভর  এ ভিডিওতে মডেল হয়েছেন আরমান আলিফ, আশফাক রানা ও লিয়ানা লিয়া। এটি পরিচালনা করেছেন সৈকত রেজা।

গান প্রসঙ্গে আরমান আলিফ বলেন, ‘এখন থেকে মাসে একটির বেশি গান-ভিডিও প্রকাশ করতে চাই না। কারণ একসঙ্গে একাধিক গান প্রকাশ পেলে সেগুলোর মান রক্ষা এবং সঠিক যত্ন কোনোটাই হয় না। এই গানের মাধ্যমে সেই পরিকল্পনার বাস্তবায়ন শুরু করলাম। অনেক যত্ন করে গানটি করেছি। দারুণ একটি ভিডিও নির্মিত হয়েছে। আশা করছি, আগের মতো এটিও সবার ভালো লাগবে।’

আরমান আলিফের গাওয়া ‘অপরাধী’ গানটি হঠাৎ পাল্টে দেয় তার জীবনের চিত্রপট। প্রকাশের মাসখানেকের মধ্যে ইউটিউব গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে সেরা ১০০ গানের মধ্যে জায়গা করে নেয় এই গানটি। শুধু তাই নয়, ইউটিউব গ্লোবাল র‍্যাঙ্কিংয়ে বিশ্বখ্যাত জনপ্রিয় শিল্পী অ্যাডেলে আর টেইলর সুইফটকে পেছনে ফেলে আরমান আলিফের এই গান।

দেখুন : ‘কার বুকেতে হাসো’ গানটি।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ সেপ্টেম্বর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC