ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘মা-মেয়ে দুজনেই এখন ভালো আছি’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৪ ৪:৫৭:২১ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১৮ ৫:৪০:১৫ পিএম

বিনোদন ডেস্ক : ‘যারা আমার ও আমার মেয়ের জন্য দোয়া করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে বেবি এখন বেশ ভালো আছে। আলহামদুলিল্লাহ, মা-মেয়ে দুজনেই এখন ভালো আছি।’ আজ সোমবার বিকেলে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে কথাগুলো বলেন অভিনেত্রী শায়লা সাবি।

গত ২২ সেপ্টেম্বর কন্যাসন্তানের মা হয়েছেন মডেল-অভিনেত্রী শায়লা সাবি। নগরীর একটি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। জন্মের পরই নবজাতককে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়। এখন শায়লার মেয়ে আগের চেয়ে ভালো আছে কিন্তু এখনো হাসপাতাল থেকে ছাড়পত্র মেলেনি। তবে খুব শিগগির হাসপাতাল থেকে বাসায় ফিরবেন বলে আশা ব্যক্ত করেছেন শায়লা সাবি।

২০১৬ সালের ২৩ সেপ্টেম্বর ব্যবসায়ী সাব্বির আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শায়লা সাবি। এদিকে গতকাল ছিল এই দম্পতির দ্বিতীয় বিবাহবার্ষিকী।

২০১২ সালে চ্যানেল আই সেরা নাচিয়ের মাধ্যমে পরিচিতি লাভ করেন শায়লা সাবি। তারপর থেকে টেলিভিশন নাটক, বিজ্ঞাপনে নিয়মিত কাজ করেন এই অভিনেত্রী। বড় পর্দাতেও অভিষেক ঘটেছে সাবির। তার অভিনীত চলচ্চিত্র হলো- ইমপ্রেস টেলিফিল্মের ‘প্রিয়া তুমি সুখী হও’ (২০১৪), ‘ঘাসফুল’। তা ছাড়া তানিম রহমান অংশুর ‘আদি’ সিনেমাতেও অভিনয় করেছেন শায়লা সাবি।



রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৮/শান্ত

Walton Laptop
 
     
Walton