ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

টাঙ্গাইল প্রেসক্লাব কমপ্লেক্সে আগুন

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৯ ১:১৭:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৯ ১:১৭:৫৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইল প্রেসক্লাব কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ছাত্তার শপিং মলে অগ্নিকাণ্ড ঘটেছে।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এই আগুন লাগে। পরে টাঙ্গাইল ও বাসাইল ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় সকাল সাড়ে ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত। তবে তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।
 


টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক জানান, অগ্নিকাণ্ডের সময় ছাত্তার শপিং মলটি তালাবদ্ধ ছিল। ভেতরে আগুনে প্রচণ্ড ধোঁয়ার সৃষ্টি হয়। ধোঁয়ার গ্যাসের কারণে শপিং মলের গ্লাস ভেঙে পড়তে থাকে। পরে খবর পেয়ে টাঙ্গাইল জেলা ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে বাসাইল উপজেলা ফায়ার সার্ভিসের আরো দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে অংশ নেয়। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর সকাল সাড়ে ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।

ছাত্তার শপিং মলের ম্যানেজার শাহিন বলেন, ‘শপিং মলটি শুক্রবার রাত ১১টার দিকে তালাবদ্ধ করে সকলে চলে যায়। সকালে ৯টার দিকে শপিং মলটি খোলার কথা ছিল। তার আগেই সকাল সাড়ে ৮টার দিকে আমরা আগুনের খবর পাই। এই মুহূর্তে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।’

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/২৯ সেপ্টেম্বর ২০১৮/শাহরিয়ার সিফাত/সাইফুল

Walton Laptop
 
     
Walton AC