ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিবাহিত জীবনে আনন্দের দুটি মুহূর্ত রয়েছে : জুঁই

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-০৭ ২:২৮:১৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১৯ ৫:২৩:৪৭ পিএম
স্ত্রী রোবেনা রেজা জুঁইয়ের সঙ্গে মোশাররফ করিম

আমিনুল ইসলাম শান্ত : জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ২০০০ সালে রোবেনা রেজা জুঁইয়ের সঙ্গে পরিচয় হয় তার। তারপর চার বছর প্রেম করে ২০০৪ সালের ৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

এরপর বিবাহিত জীবনে ১৪টি বসন্ত পার করেছেন এই তারকা দম্পতি। তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান রোবেনা রায়ান করিম। বিবাহবার্ষিকী উপলক্ষে রাইজিংবিডির সঙ্গে কথা হয় অভিনেত্রী রোবেনা রেজা জুঁইয়ের। এ আলাপচারিতার বিশেষ অংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো।

রাইজিংবিডি : বিশেষ এ দিনটি কীভাবে উদযাপন করছেন? 
জুঁই : দিনটিকে ঘিরে বিশেষ কোনো পরিকল্পনা নেই। আমাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব বা সহকর্মী যারা আছি তারা সবাই মিলে বাসায় গেটটুগেদার করছি।



রাইজিংবিডি : দাম্পত্য জীবনে ১৪টি বছর পার করলেন। যাপিত এই দীর্ঘ সময়ের মধ্যে আপনাদের সবচেয়ে আনন্দের মুহূর্ত কোনটি?
জুঁই : আমাদের বিবাহিত জীবনে সবচেয়ে বেশি আনন্দের দুটি মুহূর্ত রয়েছে। এক. যখন আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হলাম। অর্থাৎ সেদিন পাশাপাশি যখন দুজন বসেছিলাম। এটা আমার দিক থেকে বলছি। জানি না মোশাররফের এটা কিনা। তার ভিন্ন কোনো মত থাকতে পারে। দুই. আমাদের কোলজুড়ে যেদিন সন্তান আসল। সেদিন দুজনকে একসঙ্গে করে যখন বেবিটা আমাদের কোলে দেয়া হলো। এই মুহূর্তটা আমাদের অনেক আনন্দের ছিল।

রাইজিংবিডি : বাকি জীবন আপনারা কীভাবে কাটাতে চান।
জুঁই : আল্লাহর কাছে হাজার হাজার শুকরিয়া আদায় করছি। আল্লাহ আমাদের অনেক ভালো রেখেছেন। যেভাবে আছি, আল্লাহ যেন সেভাবে আমাদের রাখেন। যেভাবে গত চৌদ্দটি বছর কাটিয়েছে, তার চেয়ে ভিন্ন কিছু চাই না।



রাইজিংবিডি : চাওয়া-পাওয়া নিয়ে আপনার ভাবনা…
জুঁই : চাওয়ার চেয়ে অনেক বেশি কিছু আল্লাহ আমাদের দিয়েছেন। মানুষের এতটা ভালোবাসা পাবো তা আমি ও মোশাররফ কখনো এভাবে চিন্তা করিনি। আমাদের পরিকল্পনা ছিল, আমাদের যোগ্যতা, অভিজ্ঞতার সবটুকু দিয়ে চেষ্টা করে যাওয়া। মোশাররফকে দেখে তার ভক্তরা অনেক সময় ক্রেজি হয়ে যায়। ছবি তুলতে চায়। অনেক সময় দেখা যায় ও আমাকে নিয়ে সময় কাটাচ্ছে তখন কোনো ভক্ত এসে ছবি তুলতে চায়। হয়তো অনেক সময় বিরক্ত বোধ করে-তখন মোশাররফকে বলি-এত মানুষের ভালোবাসা পাওয়াটাও অনেক বড় ব্যাপার। থাক কষ্ট হলেও কিছু সময় তুমি ওদেরকে (ভক্ত) দাও।



রাইজিংবিডি : ভক্তদের জন্য কী কিছু বলবেন?
জুঁই : ভক্তরা আমাদের যে ভালোবাসা দিয়েছেন সেটা আমাদের জন্য বড় পাওয়া। এক সময় মনে হয়েছে, আমরা দুজন দুজনার ছাড়া বোধ হয় আমাদের কেউ নেই। কিন্তু আমাদেরকে ভালোবাসার জন্য অনেক মানুষ রয়েছে। ভক্তরা যে ভালোবাসা ও দোয়া আমাদেরকে দিয়েছেন সেটা যেন আজীবন অক্ষুন্ন থাকে সেটা প্রত্যাশা করি। এটা ভক্তদের কাছে আমাদের চাওয়া।




রাইজিংবিডি/ঢাকা/৭ অক্টোবর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton