ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

গ্রুমিং করাবেন তানিন তানহা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-১০ ২:৩২:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১০ ৪:০৪:১৩ পিএম
তানিন তানহা
Walton AC

বিনোদন ডেস্ক : অভিনেত্রী তানিন তানহা। ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় শীর্ষ দশে ছিলেন তিনি। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন এ অভিনেত্রী। বর্তমানে নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

এবার নতুনদের মডেলিং বিষয়ে গ্রুমিং করাবেন তানিন তানহা। আগামী ১৩ অক্টোবর থেকে মডেল জোন গ্রুমিং ইনস্টিটিউটে শিক্ষক হিসেবে আনুষ্ঠানিকভাবে যোগ দিচ্ছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে রাইজিংবিডিকে তানিন তানহা বলেন, ‘আমি এর আগেও একটি গ্রুমিং স্কুলে ক্লাস নিয়েছি। ওখানে ক্লাস নেওয়ার পরই আমাকে এই স্কুলে গ্রুমিংয়ের ক্লাস নেওয়ার প্রস্তাব দেয়া হয়। আগামী ১৩ অক্টোবর আনুষ্ঠানিকভাবে এই স্কুলের সঙ্গে যুক্ত হচ্ছি। আমরা পাঁচজন এতে শিক্ষক হিসেবে যুক্ত হচ্ছি।’ 

তিনি আরো বলেন, ‘লাক্স সুপারস্টার, মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করে থাকেন স্বাভাবিকভাবেই তাদের অধিকাংশই এ বিষয়ে তেমন কিছু জানেন না। তা ছাড়া নতুন যারা মডেলিংয়ে আসতে চান তারাও একদম ফ্রেশ থাকেন। আগ্রহী এসব ছেলে-মেয়েদেরকে সংশ্লিষ্ট বিষয়ে প্রশিক্ষণ দিয়ে থাকে এই প্রতিষ্ঠান। পরবর্তীতে এখান থেকে মডেলিং কিংবা অভিনয়ের সুযোগও তারা পেয়ে থাকেন।’

নাটক-টেলিফিল্মের পাশাপাশি চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন তানিন তানহা। প্রথমবারের মতো বাংলাদেশে অমনিবাস বা অ্যান্থলজি সিনেমা নির্মাণের প্রচেষ্টা শুরু করেছেন ১১ জন তরুণ নির্মাতা। ‘ইতি, তোমারই ঢাকা’ নামে সিনেমাটির সৈয়দ আহমেদ শাওকী নির্মিত অংশের গল্পের নাম ‘চিয়ার্স’। আর এতে অভিনয় করছেন তানিন তানহা। ইতোমধ্যে শাওকী তার সিনেমার শুটিংয়ের কাজ শেষ করেছেন।




রাইজিংবিডি/ঢাকা/১০ অক্টোবর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge