ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

শ্রীদেবী হতে কত পারিশ্রমিক নিচ্ছেন রাকুল?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১১ ৫:৩৪:০৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১১ ৮:১০:০৭ পিএম
শ্রীদেবী ও রাকুল প্রীত সিং

বিনোদন ডেস্ক : ভারতীয় বরেণ্য অভিনয়শিল্পী, প্রযোজক ও পরিচালক নান্দামুরি তারকা রামা রাও। এনটিআর নামেই তিনি বেশি পরিচিত। তাকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন পরিচালক রাধা কৃষ্ণ জাগারলামুড়ি। এখন তেলেগু ইন্ডাস্ট্রির বহুল আলোচিত সিনেমা এটি।

সিনেমাটিতে এন.টি.আর চরিত্রে অভিনয় করছেন নন্দমুরি বালাকৃষ্ণ। তার প্রথম স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন বিদ্যা বালান। তারকাবহুল এ সিনেমাটিতে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর চরিত্রে দেখা যাবে রাকুল প্রীত সিংকে। আর এ চরিত্রে অভিনয় করতে ১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এ অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এনটিআর-এর জীবনে শ্রীদেবী গুরুত্বপূর্ণ একটি অংশ। শ্রীদেবীর বয়স যখন ১৪ বছর তখন এনটিআর-এর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন। প্রায় ১৪টি জনপ্রিয় সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন এনটিআর ও শ্রীদেবী। তাই এ চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়েও অনেক ভাবতে হয়েছে নির্মাতাকে। সম্প্রতি প্রকাশ হয়েছে সিনেমাটিতে শ্রীদেবী রূপে রাকুলের লুক। এতে এ অভিনেত্রীকে দেখে মুগ্ধ হয়েছেন তার ভক্তরা।  

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, বালাকৃষ্ণ ও রাকুলকে বেতাগাড়ু সিনেমার ‘আকু চাটু পিনড়ে তাড়িসে’ গানে দেখা যাবে। যে গানে দেখা গিয়েছিল এনটিআর ও শ্রীদেবীকে। রাকুলকে সিনেমাটিতে মোট ২০ মিনিট দেখা যাবে। আর এজন্য ১ কোটি রুপি নিচ্ছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘বেতাগাড়ু সিনেমার এনটিআর-এর একটি বিখ্যাত গানে রাকুল ও বালাকৃষ্ণকে দেখা যাবে। তারা ববিলি পুলি’র মতো জনপ্রিয় সিনেমার আরো কিছু গানের শুটিংয়ের পরিকল্পনা করছেন। রাকুলকে সম্ভবত সিনেমাটির দ্বিতীয় অংশে দেখা যাবে। নির্মাতারা শ্রীদেবীর চরিত্রে একজন জনপ্রিয় অভিনেত্রীকে চেয়েছেন, আর এ জন্য তারা ভালো পারিশ্রমিক দিতেও রাজি আছেন।’

‘কাথানায়াকুড়ু’ ও ‘মহানায়াকুড়ু’ নামে দুটি ভাগে মুক্তি পাবে সিনেমাটি। ২০১৯ সালের ৯ জানুয়ারি মুক্তি পাবে প্রথম অংশ এবং একই বছরের ২৪ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় অংশ।



রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৮/মারুফ/শান্ত 

Walton Laptop
 
     
Walton