ঢাকা, বুধবার, ৫ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিকাশ-হৃতিকদের বয়কট করা উচিৎ : কঙ্গনা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১২ ২:১৮:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১৮ ৫:৪১:৫০ পিএম
বিকাশ বহেল, হৃতিক রোশান ও কঙ্গনা রাণৌত

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। কয়েকদিন আগে কুইন সিনেমার পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ তোলেন এই অভিনেত্রী।

কঙ্গনাসহ কয়েকজনের হেনস্তার অভিযোগের পর বিকাশ বহেলের বিরুদ্ধে নানা ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এমনকি সুপার থার্টি সিনেমা থেকে বাদ দেয়া হচ্ছে তাকে। এছাড়া বিভিন্ন সংগঠনের সদস্যপদও হারাচ্ছেন এ নির্মাতা।

তবে এতেও শান্ত হননি কঙ্গনা। বিকাশ বহেলের মতো মানুষদের আরো বড় শাস্তি হওয়া উচিৎ বলে জানিয়েছেন তিনি। এছাড়া অভিনেতা হৃতিক রোশানকেও একই ধরনের অপরাধে শামিল করেছেন তিনি।

এক সাক্ষাৎকারে কঙ্গনা রাণৌত বলেন, ‘বিকাশের সঙ্গে যা কিছু হচ্ছে সব ঠিক আছে। তবে তিনি একা নন, বিকাশের মতো আরো অনেক মানুষ রয়েছেন। আমাদের অনেক কাজ বাকি রয়েছে, তাই এখনই বিজয় উদযাপন শুরু করলে চলবে না। আমাদের এই স্থান নারীদের জন্যে সুরক্ষিত করে তুলতে হবে। কিছু মানুষ মেয়েদের মিথ্যা প্রেম ও বিয়ের প্রলোভন দেখিয়ে সম্পর্কে জড়ায়, এটিও এক ধরনের হেনস্তা। হৃতিকের মতো মানুষ স্ত্রীদের ট্রফির মতো আর উঠতি মেয়েদের প্রেমিকা বানিয়ে রাখে। এ ধরনের মানুষের সঙ্গে কাজ করা উচিৎ নয়। এদের বয়কট করা উচিৎ।’

হৃতিক ও কঙ্গনার মধ্যে সম্পর্কটা বেশ তিক্ত। ব্যক্তিগত জীবনে পরস্পরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে বিবাদে জড়িয়েছেন তারা। হৃতিকের বিরুদ্ধে প্রেমের সম্পর্ক ও রোমান্টিক ই-মেইল আদান-প্রদানের অভিযোগ তোলেন কঙ্গনা। যদিও সবই অস্বীকার করেছেন হৃতিক।



রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC