ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘পূজার কটাদিন কলকাতা সবচেয়ে সুন্দরী হয়ে ওঠে’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৬, ১৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘পূজার কটাদিন কলকাতা সবচেয়ে সুন্দরী হয়ে ওঠে’

কোয়েল মল্লিক

বিনোদন ডেস্ক : গত সোমবার থেকে শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। নানা আয়োজন আর ঢাকের তালে মেতে উঠেছে পূজামণ্ডপগুলো। দুর্গাপূজার আনন্দে মেতেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন কোয়েল। এতে দেখা যায়-একটি পূজামণ্ডপে গিয়েছেন তিনি। এ সময় সবাইকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে কোয়েল মল্লিক বলেন, ‘সবাইকে শারদীয় প্রীতি, শুভেচ্ছা এবং ভালোবাসা জানাচ্ছি। সবাই খুব আনন্দ করো, মজা করো, হইচই করো। পূজা প্যান্ডেলে যাও। আমাদের ভীষণ সুন্দর সুন্দর ঠাকুর আছে। আমার তো মনে হয়, পূজার কটা দিন কলকাতা সবচেয়ে সুন্দরী হয়ে ওঠে। খুব ভালো শিল্পীরা আছেন পশ্চিম বাংলায়। যারা সারা বছর এই কটা দিনের জন্য অপেক্ষা করে থাকেন। তাই কোনো প্যান্ডেল মিস করো না।আর সঙ্গে থাকছে ভুরিভোজ। ভুরিভোজ ছাড়া কোনো সেলিব্রেশন হয় না। প্রার্থনা করছি, সবাই যেন ভালো থাকে, আনন্দে থাকে, সুখে থাকে, হাসি মুখে থাকে।’

কোয়েল মল্লিক অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ককপিট’। গত বছর মুক্তি পায় এ সিনেমা। বর্তমানে ‘এসিপি রুদ্র অন ডিউটি’ ও ‘ঘরে বাইরে’ সিনেমার শুটিং করছেন তিনি। রাজ চক্রবর্তী পরিচালিত ‘এসিপি রুদ্র অন ডিউটি’ সিনেমায় হিরনের বিপরীতে অভিনয় করছেন এ অভিনেত্রী। আর মৌনাক ভৌমিক পরিচালিত ‘ঘরে বাইরে’ সিনেমায় যিশু সেনগুপ্তের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন কোয়েল।



রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়