ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৩৫ গজ দূর থেকে রুনির অবিশ্বাস্য গোল

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৫, ১৮ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৩৫ গজ দূর থেকে রুনির অবিশ্বাস্য গোল

ক্রীড়া ডেস্ক : ওয়েন রুনি বুধবার রাতে ৩৫ গজ দূর থেকে অবিশ্বাস্য একটি গোল করেছেন মেজর লিগ সকারের ক্লাব ডি.সি ইউনাইটেডের হয়ে। যা চলতি মৌসুমে তার দশম গোল।

সফরকারী দল টরেন্টো এফসির বিপক্ষে ম্যাচের ১৮ মিনিটে ডি.সি ইউনাইটেডের জোল্টান স্টিয়েবারকে ডি বক্সের সামনে ফাউল করেন টরেন্টোর মাইকেল বার্ডলি। রেফারি ফ্রি কিকের নির্দেশ দেন। কিক নেওয়ার দায়িত্ব দেওয়া হয় অভিজ্ঞ ওয়েন রুনিকে। ৩৫ গজ দূর থেকে তার নেওয়া ডান পায়ের বাঁকানো শট টরেন্টোর গোলরক্ষের আয়ত্বের বাইরে দিয়ে গোলপোস্টের ডান কোণা দিয়ে গিয়ে জালে আশ্রয় নেয়। তার এই চোখ ধাঁধাঁনো গোলে ভর করে ডি.সি ইউনাইটেড জয় পেয়েছে ১-০ গোলে। অবশ্য এরপর তারা আরো বেশ কয়েকটি গোলের সুযোগ পেলেও সেগুলো কাজে লাগাতে পারেনি। এটা ছিল রুনিদের টানা চতুর্থ জয়। সবশেষ আট ম্যাচে তারা অপরাজিত। অন্যদিকে টানা দ্বিতীয় ম্যাচে হার মানল টরেন্টো। সবশেষ সাত ম্যাচে এটা তাদের পঞ্চম হার।

এই জয়ের ফলে ডি.সি ইউনাইটেড প্লে-অফ নিশ্চিত করেছে। পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে থাকা মন্ট্রিয়েলের চেয়ে ৪ পয়েন্টে এগিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে তারা। পঞ্চম স্থানে থাকা ইস্টার্ন কনফারেন্স এর চেয়ে ১ পয়েন্টে পিছিয়ে রয়েছে। ডি.সি ইউনাইটেডের এখনো দুটি ম্যাচ বাকি রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়