ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি দলেও নেই আমির

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ১৮ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি দলেও নেই আমির

ক্রীড়া ডেস্ক : অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে পাকিস্তান দলে ছিলেন না মোহাম্মদ আমির। এবার অসিদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও পাকিস্তান দলে নেওয়া হয়নি এ তারকা পেসারকে।

সংযুক্ত আরব আমিরাতে টেস্টের পর অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। ওই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ইনজুরির কারনে এশিয়া কাপে পাকিস্তানের হয়ে খেলতে পারেননি ইমাদ ওয়াসিম। তবে খেলার জন্য প্রস্তুত হওয়ায় এবার অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে ডাকা হয়েছে এ স্পিনিং অলরাউন্ডারকে। এছাড়া পাকিস্তান ‘এ’ দলের হয়ে নিউজিল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে অসাধারন পারফরম্যান্সের জন্য টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন ওয়াকাস মাকসুদ। পাঁচ উইকেটসহ ওই সিরিজে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন তিনি। ২০১১ সালে অভিষেকের পর ১৯ টি-টোয়েন্টিতে ২০টি উইকেট পেয়েছেন মাকসুদ।

আগামী ২৪ অক্টোবর আবুধাবিতে তিন ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটিতে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান।

পাকিস্তান টি-টোয়েন্টি দল:
ফখর জামান, মোহাম্মদ হাফিজ, সাহিবজাদা ফারহান, বাবর আজম, শোয়েব মালিক, আসিফ আলী, হোসাইন তালাত, সরফরাজ আহমেদ(অধিনায়ক), সাদাব খান, শাহীন আফ্রিদি, উসমান খান, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ওয়াকাস মাকসুদ, ফাহিম আশ্রাফ।



রাইজিংবিডি/ঢাকা/১৮ অক্টোবর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়