ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঐক্য নিয়ে আ.লীগে ভাবনা নেই : হানিফ

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ১৮ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঐক্য নিয়ে আ.লীগে ভাবনা নেই : হানিফ

কুষ্টিয়া সংবাদদাতা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি এতটাই দেউলিয়া হয়েছে, যাদের গ্রহণযোগ্যতা নেই, জনসম্পৃক্ততা নেই, তাদের সঙ্গে ঐক্য করেছে। এই ঐক্য নিয়ে আওয়ামী লীগে ভাবনা নেই।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার দিশা টাওয়ারে ’অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ স্লোগানে সাংবাদিকদের সঙ্গে ‘উন্নয়ন অগ্রযাত্রায় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

হানিফ বলেন, সুবিধাবাদীদের এই জোট দিয়ে দেশের কল্যাণ হবে না। সেই কারণে অতীতের মতো ভবিষ্যতেও এই জোটকে প্রত্যাখ্যান করবে জনগণ।

তিনি বলেন, এই জোটের আন্দোলন করার ক্ষমতাও নেই। তবে আন্দোলনের নামে বিএনপি যদি আবার নাশকতা করতে চায়, তাহলে তাদের কঠিন মাশুল দিতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম জনগণের মাঝে তুলে ধরা, শেখ হাসিনার বিশেষ উদ্যোগ সম্পর্কে জনগণের অংশীদারিত্ব বৃদ্ধিসহ সরকারের সাফল্য ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রচার করা এবং জনগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন করে কুষ্টিয়া জেলা পরিষদ।

আলোচনা সভায় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুব-উল আলম হানিফ। উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।

জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়ার দৌলতপুর আসনের সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, জেলা পরিষদের সদস্য মহাম্মদ আলী জোয়ার্দ্দার প্রমুখ। আলোচনায় কুষ্টিয়ায় কর্মরত বিভিন্ন টেলিভিশন-প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/কুষ্টিয়া/১৮ অক্টোবর ২০১৮/কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়