ঢাকা, মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

গান, নৃত্য ও নাট্যাংশ নিয়ে আজকের ‘পরিবর্তন’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২১ ২:২৭:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-২১ ২:২৭:২৪ পিএম

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ টেলিভিশনের বিনোদনমূলক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। আজ রোববার রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে এই অনুষ্ঠানের ২৮তম পর্ব। ষোলটি পরিবেশনা নিয়ে এবারের পর্বটি সাজানো হয়েছে। সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থণা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

পরিবর্তনের এবারের পর্বে যথারীতি তিনটি গান রয়েছে। দেলোয়ার আরজুদা শরফের কথায় প্লাবন কোরেশীর সুরে ‘ইন্দুবালা’ শিরোনামের জনপ্রিয় গানটি গাইবেন এই প্রজন্মের সংগীতশিল্পী বিন্দু কনা। কথা ও সুর অবিকৃত রেখে নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক ইবরার টিপু। সংগীতশিল্পী ও সংগীত পরিচালক সুজন আরিফের সুর ও সংগীতে ‘প্রেমের প্রেমে পড়েছি আমি’ গানটি গাইবেন ক্লোজআপ ওয়ান খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী কিশোর। এছাড়া বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী লিজা গাইবেন রবিউল ইসলাম জীবনের লেখা একটি গান। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক জুয়েল মোর্শেদ।

নৃত্য পরিচালক ও নৃত্যশিল্পী আবু নাঈমের পরিচালনায় জনপ্রিয় একটি গানের সঙ্গে নাঈম ড্যান্স কোম্পানির সহশিল্পীদের নিয়ে নৃত্য পরিবেশন করবেন এই সময়ের প্রতিশ্রুতিশীল অভিনেতা ও নৃত্যশিল্পী শাহেদ ও প্রথমা।

লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে। এছাড়া এই পর্বে বাংলাদেশ টেলিভিশনের কালজয়ী অনুষ্ঠান,বর্তমান সরকারের উন্নয়নমূলক মেগাপ্রকল্প এবং সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন অ্যাপস  বিষয়ক কুইজ থাকবে।

এই পর্বের নাট্যাংশে অভিনয় করবেন-দিলু খান, মামুনুল হক টুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, শাহীন খান, বি এম আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, কাজী উজ্জ্বল, সৈয়দ আল মামুন, নূর-এ আলম নয়ন, জাহাঙ্গীর, শিউলী শিলা, শ্যামলী, ফাহমিদা শারমীন, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, ফিরোজ হোসাইন, শ্যামল, বুলবুল ভূইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রুহুল আমিন, মঞ্চ মনির, মেঘা, শিল্প প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/২১ অক্টোবর ২০১৮/রাহাত

Walton Laptop
 
     
Marcel
Walton AC