ঢাকা, মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বছর শেষে শুভর শুরু

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২৭ ৪:৩৬:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-২৭ ৯:০৮:২৮ পিএম

বিনোদন প্রতিবেদক : গত বছরের শেষের দিকে আরিফিন শুভর ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পায়। সিনেমাটি দর্শকপ্রিয় হয়। কিন্তু এরপর এই নায়ককে নতুন কোনো সিনেমায় শুটিং করতে দেখা যায়নি। তবে এ বছর তার একাধিক সিনেমা মুক্তি পেয়েছে। সবগুলো সিনেমাই ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। আশার কথা হলো- চলতি বছরের শেষে এসে ‘সাপলুডু’ সিনেমার মাধ্যমে আবারও শুটিংয়ে ফিরলেন আরিফিন শুভ। ঢাকার অদূরে মানিকগঞ্জে আজ থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

নাট্যনির্মাতা গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় উল্লিখিত সিনেমায় শুভর বিপরীতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। দীর্ঘ বিরতী প্রসঙ্গে শুভ বলেন, ‘পছন্দমত গল্প পাইনি বলেই দীর্ঘ বিরতি নিতে হয়েছে। গোলাম সোহরাব দোদুল ভাইয়ের ‘সাপলুডু’ সিনেমার গল্প শুনে আমার মনে হয়েছে, দর্শক এই সিনেমাটা পছন্দ করবেন। এছাড়া ‘জ্যাম’ নামে নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। খুব শিগগিরি এই সিনেমার শুটিং শুরু হবে।’

মডেলিং ও ছোটপর্দার মাধ্যমে শুভর অভিনয় যাত্রা শুরু। চলচ্চিত্র নির্মাতা খিজির হায়াত খানের ‘জাগো’ সিনেমার মাধ্যমে তার চলচ্চিত্রে হাতেখড়ি। আরিফিন শুভ অভিনীত ‘ওয়ার্নিং’, ‘কিস্তীমাত’, ‘মুসাফির’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘অস্তিত্ব’, ‘নিয়তি’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৭ অক্টোবর ২০১৮/রাহাত/তারা

Walton Laptop
 
     

সংশ্লিষ্ট খবর:

Marcel
Walton AC