ঢাকা, বুধবার, ৭ অগ্রহায়ণ ১৪২৫, ২১ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

চার শিল্পীকে প্রধানমন্ত্রীর অনুদান

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৮ ২:২৫:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১৬ ১২:৫০:১৪ পিএম

বিনোদন প্রতিবেদক : শোবিজ অঙ্গনের তারকাদের মধ্যে অনেকেই বিনা চিকিৎসায় কিংবা অর্থাভাবে দিন কাটিয়েছেন। এসব শিল্পীকে সহযোগিতার হাত বাড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এ ধারা এখনো অব্যাহত রয়েছে। এবার চার শিল্পীকে ৯০ লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী।

অনুদানপ্রাপ্ত এ চার শিল্পী হলেন- চলচ্চিত্র অভিনেতা প্রবীর মিত্র, অভিনেত্রী রেহানা জলি, নূতন ও কণ্ঠশিল্পী কুদ্দুস বয়াতি। আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে গণভবনে তাদের হাতে ৯০ লাখ টাকার অনুদানের সঞ্চয়পত্র তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এর মধ্যে প্রবীর মিত্র ও রেহানা জলি পেয়েছেন ২৫ লাখ টাকা করে। আর অভিনেত্রী নূতন ও শিল্পী কুদ্দুস বয়াতি ২০ লাখ টাকা করে অনুদান পেয়েছেন।

অনুদান প্রাপ্তির পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অভিনেতা প্রবীর মিত্র জানান, প্রধানমন্ত্রী একজন অমায়িক মানুষ। শত ব্যস্ততার মাঝেও হাসি মুখে তিনি আমাদের সঞ্চয়পত্র তুলে দিয়েছেন। এতো ঝামেলার মধ্যেও যিনি হাসি মুখে শিল্পীদের কদর করেন তার কাছে কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। সঞ্চয়পত্র হাতে তুলে দেয়ার সময় তিনি আমাকে বলেছেন, ‘যে টাকা প্রতি মাসে আপনি পাবেন সেটা দিয়ে খুব ভালো চিকিৎসা হয়ে যাবে।’

অভিনেত্রী রেহানা জলি বলেন, ‘অর্থাভাবে আমার চিকিৎসা বন্ধ হয়ে গিয়েছিল। আমার কোনো পথ ছিল না। প্রধানমন্ত্রী আমার সবচেয়ে বড় উপকারটা করেছেন। প্রধানমন্ত্রীর জন্যই আমার চিকিৎসা আবার শুরু করতে পারব।’

এর আগে নির্মাতা আজিজুর রহমান, কাজী হায়াৎ, আফজাল শরীফ, ড্যানি রাজ, খালেদা আক্তার কল্পনাসহ শোবিজ অঙ্গনের অনেক শিল্পীকে প্রধানমন্ত্রী অনুদান দিয়েছেন।




রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC