ঢাকা, বুধবার, ৭ অগ্রহায়ণ ১৪২৫, ২১ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

তাদের বন্ধুত্ব ও ভালোবাসার গল্প

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৯ ১২:০৪:২২ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৯ ৩:৫৮:০২ পিএম
‘ফ্রেন্ডশিপ ভার্সেস লাভ’ নাটকের দৃশ্য

বিনোদন ডেস্ক : টেলিভিশন ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি। বর্তমানে সংসার ও ছোট পর্দার নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই বেশি ব্যস্ত সময় পার করছেন ‘মনপুরা’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এবার ‘ফ্রেন্ডশিপ ভার্সেস লাভ’ একক নাটকে অভিনয় করলেন তিনি। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ছোট পর্দার আরেক দর্শকপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শিখর শাহনিয়াত।

নাটকের গল্প প্রসঙ্গে শিখর শাহনিয়াত জানান, অর্ণবের বন্ধুরা সবসময়ই তাকে তিরস্কার করে বলে, ‘অর্ণব যতটা দ্রুত প্রেমে পড়ে ঠিক ততটাই দ্রুত বিচ্ছেদ ঘটায়।’ সম্পর্ক টিকিয়ে রাখার ক্ষেত্রে তার ত্রুটি রয়েছে। অর্ণব হঠাৎ একদিন রূপাকে দেখে এবং যথারীতি তার ভালো লেগে যায়। কিন্তু ফলো করতে গিয়ে রূপাকে হারিয়ে ফেলে। কিন্তু অর্ণব কিছুতেই রূপাকে ভুলতে পারে না।

কিছুদিন পর নাটকীয়ভাবে তাদের দেখা হয়। অর্ণব বুঝতে পারে-রূপা তার চেয়ে বয়সে বেশ বড়। তারপরও নানা বাহানায় অর্ণব বারবার রূপার কাছে যায়। একদিন সে তার মনের কথা রূপাকে জানায়। রূপা ভীষণ রেগে গিয়ে তাকে প্রত্যাখ্যান করে। অর্ণব জানতে পারে রূপা আগে থেকেই এনগেজড। কিছুদিন পর রূপা এক দুর্ঘটনার কবলে পড়ে। তারপরই গল্প ভিন্ন দিকে বাঁক নেয়।

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এতে রূপা চরিত্রে অভিনয় করেছেন ফারহানা মিলি। অর্ণব চরিত্রে দেখা যাবে তৌসিফ মাহবুবকে। এছাড়া রোজী সিদ্দিকীসহ অনেকে এতে অভিনয় করেছেন। আগামীকাল শনিবার রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।


রাইজিংবিডি/ঢাকা/৯ নভেম্বর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC