ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই আহত

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-১৫ ৫:১৩:০৭ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১৫ ৫:১৩:০৭ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে পূর্বশত্রুতার জেরে বড় ভাইকে হত্যা এবং ছোট ভাইকে আহত করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের জোলারপাড় নাগপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম শহিদুল ইসলাম ওরফে শহিদ (৪৫)। তিনি জোলারপাড় এলাকার জয়নাল আবেদীনের ছেলে। নিহতের ছোট ভাই আব্দুল রশিদকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের ছেলে সুজন আল মামুন জানান, সরকারি জমি থেকে গাছ কাটাকে কেন্দ্র করে প্রায় এক বছর আগে একই এলাকার আক্তার হোসেন গংদের সঙ্গে মারামারি হয়। এ ঘটনায় শহিদুল ইসলাম ও রশিদকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা দায়ের করা হয়।

তিনি আরো জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আব্দুল রশিদ জোলারপাড় বাজার থেকে বাড়ি ফেরার পথে নাগপাড়া এলাকায় পূর্ব থেকে ওত পেতে থাকা প্রতিপক্ষ আক্তার হোসেন তার সহযোগীদের নিয়ে রশিদকে কোপায়। এ সময় রশিদ রক্তাক্ত অবস্থায় দৌঁড়ে বাড়িতে যায়। তাকে হাসপাতালে নেওয়ার জন্য বড় ভাই শহিদুল জোলারপার বাজার থেকে অটোরিকশা নিয়ে বাড়ি আসেন। আহত ভাইকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে নাগপাড়া এলাকায় পৌঁছালে প্রতিপক্ষরা তাদের বিকশা গতিরোধ করে দুই ভাইকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপায়। এক পর্যায়ে মৃত ভেবে তারা দুই ভাইকে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শহিদুল ইসলাম মারা যায়। গুরুতর আহত আব্দুল রশিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর সাংবাদিকদের জানান, পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে শহিদুল ইসলামকে হত্যা করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



রাইজিংবিডি/গাজীপুর/১৫ নভেম্বর ২০১৮/হাসমত আলী/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC