ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪২৫, ১৯ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘নতুন ও বিশেষ কিছু আসছে’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-২২ ৪:৫৭:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-২৩ ৩:৪৬:৪৮ পিএম

বিনোদন প্রতিবেদক : গ্ল্যামার আর নজরকাড়া মিষ্টি হাসির জাদুতে চলচ্চিত্র প্রেমীদের মন কেড়েছেন চিত্রনায়িকা পরীমনি। চলচ্চিত্রে পা রেখেই টানা সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় উঠে আসেন তিনি। কাজ নিয়ে বরাবরই একটু চমক রাখতে চান পরীমনি। এবারো সে পথেই হাঁটছেন এই নায়িকা।

গতকাল বুধবার আলোচিত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে তোলা কয়েকটি ছবি পরীমনি তার ফেসবুকে প্রকাশ করেন। এতে ক্যাপশন লিখেন, ‘নতুন ও বিশেষ কিছু আসছে’।

তবে বিশেষ কী নিয়ে আসছেন তা জানতে চাইলে পরীমনি জানান, এখনই কিছু বলতে চাচ্ছেন না। ভালো কিছু হচ্ছে, চমক আসছে বলে জানান এ নায়িকা।   

পরীমনি অভিনীত বেশ কিছু সিনেমা ইতোমধ্যে মুক্তি পেয়েছে। চলতি বছর তার অভিনীত ‘স্বপ্নজাল’ সিনেমাটি মুক্তি পায়। এটি তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা। বর্তমানে ‘বাহাদুরী’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। শফিক হাসান পরিচালিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

এছাড়া গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন পরীমনি। ‘প্রীতি’ নামের এ স্বল্পদৈর্ঘ্যটির নাম ভূমিকায় দেখা যাবে তাকে। তা ছাড়া পরীমনি অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২২ নভেম্বর ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton AC