ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

একঝাঁক তারকা নিয়ে ‘ডি-টুয়েন্টি’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৯, ৫ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একঝাঁক তারকা নিয়ে ‘ডি-টুয়েন্টি’

বিনোদন ডেস্ক : ‘আমি ওই যে ফিটিংস টেইলার্সের কাটার মাস্টার সুনজর চৌধুরী’ বলেই এক গাল হাসি দেন অভিনেতা ফজলুর রহমান বাবু। তার সামনে দাঁড়িয়ে থাকা শাহনাজ খুশি বিরক্ত হয়ে বলেন, ‘ছ্যাঁচড়া বেহায়া জানি কোনানকার।’ এ কথা শুনে মুহূর্তেই বাবুর হাসিমাখা মুখে ঘনকালো মেঘ নেমে আসে।

নতুন ধারাবাহিক ‘ডি-টুয়েন্টি’-এর দৃশ্য এটি। বৃন্দাবন দাস রচিত এ নাটকটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা সাগর জাহান।

নাটকটির গল্প প্রসঙ্গে পরিচালক সাগর জাহান জানান, একটি কলোনির নাম ডি-টুয়েন্টি। এই কলোনিতে কোনো মেস ভাড়া দেওয়ার নিয়ম নেই। তবু একজনের নেতৃত্বে এখানে মেস গড়ে ওঠে। এখানে বিভিন্ন ধরনের ছেলে-মেয়ে মেস ভাড়া নেয়। এই মেসে ওঠে চঞ্চল ও প্রাণ রায়। তারপর নানা ঘটনা ঘটতে থাকে। এভাবেই ধারাবাহিকটির গল্প এগিয়েছে।

একঝাঁক তারকা অভিনয়শিল্পীদের নিয়ে নির্মিত হয়েছে এই ধারাবাহিক নাটকটি। এতে অভিনয় করেছেন- ফজলুর রহমান বাবু, শাহনাজ খুশি, চঞ্চল চৌধুরী, প্রাণ রায়, আরফান আহমেদ, নাবিলা ইসলাম, নাদিয়া নদী প্রমুখ। সাগর জাহান বরাবরই ভিন্ন কিছু নিয়ে দর্শকদের সামনে হাজির হয়ে থাকেন। তাই এ পরিচালকের মতো নাটকটি নিয়ে আশাবাদী অভিনয়শিল্পীরাও।

আগামী ৮ ডিসেম্বর রাত ৯টা ২০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটির প্রথম পর্ব প্রচার হবে। সপ্তাহে শুক্র, শনি ও রবিবার একই সময়ে নাটকটি প্রচারিত হবে। 

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়