ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

এফডিসিতে মঞ্জুরের জানাজা সম্পন্ন, আগামীকাল দাফন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৩, ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এফডিসিতে মঞ্জুরের জানাজা সম্পন্ন, আগামীকাল দাফন

বিনোদন প্রতিবেদক: প্রবীণ অভিনেতা, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক মঞ্জুর হোসেন গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে বনানীতে নিজ বাসায় মৃত্যুবরণ করেন। দীর্ঘদিনের কর্মস্থান বিএফডিসিতে আজ বাদজোহর তার জানাজা অনুষ্ঠিত হয়। আগামীকাল জুরাইনে তার দাফন সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন পরিচালক সমিতির সাংগঠনিক সম্পাদক বজলুর রাশেদ চৌধুরী।

প্রয়াত মঞ্জুর হোসেনের জানাজার নামাজে চিত্রনায়ক আলমগীর, মিশা সওদাগর, জায়েদ খান, জয় চৌধুরী, প্রযোজক খোরশেদ আলম খসরু, লিপু, নির্মাতা শাহ আলম কিরন, ছটকু আহমেদ, স্বপন চৌধুরী, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব বদিউল আলম খোকনসহ কার্যনিবাহী পরিষদের সকল সদস্যরা উপস্থিত ছিলেন। এদিকে ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু, শিল্পী সংঘের সাধারণ সম্পাদক নাসিমসহ চলচ্চিত্রের অনেকেই উপস্থিত ছিলেন।

পরিচালক অপূর্ব রানা জানান, মঞ্জুর হোসেনের মরদেহ বারডেম হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। তার দুই ছেলের মধ্যে একজন দেশের বাইরে আছেন। তিনি আজ দেশে ফেরার পর মঞ্জুর হোসেনের মরদেহ দাফনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। মঞ্জুর হোসেন ‘দুটি মন দুটি আশা’, ‘সমাপ্তি’ সিনেমা দুটি প্রযোজনা ও পরিচালনা করেন। এছাড়া অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘রাজধানীর বুকে’ সিনেমার মাধ্যমে তিনি চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন। এরপর তিনি ‘হারানো দিন’, ‘ধারাপাত’, ‘সাত রং’, ‘তালাশ’, ‘শীত বিকেল’, ‘বন্ধন’, ‘মিলন’, ‘কাজল’, ‘নবাব সিরাজউদ্দৌলা’, ‘কাঞ্চনমালা’, ‘ছোট সাহেব’, ‘রূপবান’, ‘নোলক’সহ অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন।




রাইজিংবিডি/ঢাকা/৮ ডিসেম্বর ২০১৮/রাহাত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়