ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মান্নান হীরার শারীরিক অবস্থা অপরিবর্তনশীল

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ১৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মান্নান হীরার শারীরিক অবস্থা অপরিবর্তনশীল

বিনোদন ডেস্ক : নাট্যকার-অভিনেতা মান্নান হীরার শারীরিক অবস্থা অপরিবর্তনশীল রয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি। আজ মঙ্গলবার দুপুরে আরণ্যক নাট্যদলের সদস্য অপু মেহেদী মুঠোফোনে রাইজিংবিডিকে এ তথ্য জানিয়েছেন। 

অপু মেহেদী বলেন, ‘হীরা ভাইয়ের শারীরিক অবস্থা এখনো অপরিবর্তনশীল। বেশ কিছু পরীক্ষা করানো হয়েছে। সেগুলোর রিপোর্ট দুপুরের পর হাতে পাওয়ার কথা রয়েছে। এনজিওগ্রাম করাতে হবে। কিন্তু হীরা ভাইয়ের আরো কিছু শারীরিক সমস্যা আছে। সেসব সমস্যা স্থিতিশীল না হওয়া পর্যন্ত এনজিওগ্রাম করানো যাবে না বলে চিকিৎসক জানিয়েছেন।’   

গতকাল সোমবার সকালে নগরীর মগবাজারস্থ নিজ অফিসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মান্নান হীরা। তারপর তাৎক্ষণিকভাবে তাকে নগরীর হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সিসিইউ-এর সাপোর্ট না থাকায় বঙ্গবন্ধু মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

দীর্ঘ সময় ধরে মঞ্চ আর ছোট পর্দায় কাজ করেছেন মান্নান হীরা। এছাড়া দুটি শিশুতোষ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। এ দুটি সিনেমার নাম ‘গরম ভাতের গল্প’ ও ‘একাত্তরের রংপেনসিল’। এরপর শিশুতোষ গল্প নিয়ে নির্মাণ করেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একাত্তরের ক্ষুদিরাম’। ঢাকার প্রথম সারির নাটকের দল আরণ্যকের সভাপতির দায়িত্ব পালন করেছেন মান্না হীরা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়