ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘মণিকর্ণিকা’ সিনেমার ট্রেইলার প্রকাশ (ভিডিও)

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৬, ১৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মণিকর্ণিকা’ সিনেমার ট্রেইলার প্রকাশ (ভিডিও)

মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি সিনেমার দৃশ্য

বিনোদন ডেস্ক : কঙ্গনা রাণৌত অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি। আজ মঙ্গলবার ইউটিউবে প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার।

ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবনী ও ১৮৫৭ সালে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে তার যুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি। ৩ মিনিটি ২০ সেকেন্ড দৈর্ঘ্যের এই ট্রেইলারে দেখানো হয়েছে, স্বতঃস্ফূর্ত নারী থেকে কঙ্গনার দেশপ্রেমিক, সাহসী রানি হয়ে ওঠার নানা দৃশ্য। এছাড়া দেখা গেছে, ইস্ট ইন্ডিয়া সৈন্যদের সঙ্গে তার রক্তক্ষয়ী যুদ্ধ ও বীরত্ব।

সিনেমাটি পরিচালনা করছেন তেলেগু পরিচালক রাধাকৃষ্ণ জাগারলামুড়ি। তবে তিনি কৃষ নামেই পরিচিত। এতে কঙ্গনা রাণৌত ছাড়াও অভিনয় করছেন-অতুল কুরকার্নি, অঙ্কিতা লোখান্ডে, যীশু সেনগুপ্ত, তাহের সাব্বির প্রমুখ। সিনেমাটির অ্যাকশন দৃশ্যগুলো পরিচালনা করেছেন হলিউডের প্রসিদ্ধ কোরিওগ্রাফার নিক পাওয়েল।

শুরু থেকেই নানা রকম বাঁধার মুখে পড়ে মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি সিনেমাটি। সিনেমাটির সেটে কয়েকবার দুর্ঘটনার শিকার হয়েছেন কঙ্গনা। এছাড়া ইতিহাস বিকৃতির অভিযোগে সিনেমাটি নিয়ে আপত্তি জানায় ‘সর্ব ব্রাহ্মণ মহাসভা’ নামের একটি সংগঠন। ব্রাহ্মণদের এ সংগঠনটির অভিযোগ-এতে একজন ব্রিটিশ সৈনিকের সঙ্গে রানি লক্ষ্মীবাঈয়ের প্রেম দেখানো হয়েছে। তবে শেষ পর্যন্ত সিনেমাটিতে ইতিহাস বিকৃতি হয়নি নির্মাতাদের এমন আশ্বাসে আপত্তি তুলে নেয় সংগঠনটি। এছাড়া সিনেমায় অভিনয় নিয়ে কঙ্গনার সঙ্গে সোনু সুদের দ্বন্দ্ব নিয়ে বেশ আলোচনা হয়। পরবর্তীতে সিনেমাটি থেকে সরে দাঁড়ান সোনু। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন : মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি সিনেমার ট্রেইলার





রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়