ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মওদুদ ও আ’লীগের পাল্টাপাল্টি বক্তব্য

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ২৪ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মওদুদ ও আ’লীগের পাল্টাপাল্টি বক্তব্য

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী-৫ আসনের কোম্পানীগঞ্জ উপজেলায় বিএনপির প্রার্থী মওদুদ আহমদ ও উপজেলা আওয়ামী লীগ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে।

সোমবার নিজ বাড়িতে প্রথমে সংবাদ সম্মেলন করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী-৫ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী মওদুদ আহমদ। পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলন করে উপজেলা আওয়ামী লীগ।

ব্যরিস্টার মওদুদ আহমদ সংবাদ সম্মেলনে বলেছেন, তার জীবনের নিরাপত্তা নেই। তিনি জেলা রিটার্নিং কমকর্তা, থানার ওসি ও সেনাবাহিনীর মেজরকে জানিয়েছেন তার জীবনের নিরাপত্তা না দিলে তিনি আজ (সোমবার) থেকে নির্বাচনী প্রচার থেকে সরে যাবেন।

তিনি আরো বলেন, সোমবার কোম্পানীগঞ্জের চরকাকড়া ইউনিয়নের নতুন বাজার এলাকায় গণসংযোগ চলাকালে তাকে বহনকারী গাড়িসহ দুটি গাড়ি ভাংচুর করেছে আওয়ামী লীগের লোকজন। এ সময় তার পাঁচজন নেতাকর্মীকে পিটিয়ে আহত করেছে। বিষয়টি তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা, সেনাবাহিনীর মেজর ও কোম্পানীগঞ্জ থানাকে অবহিত করেছেন।

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পাল্টা সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান ও  জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল বলেন, মওদুদ আহমদ তাদের নৌকা প্রতীকের প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের লোকজনের বিরুদ্ধে মিথ্যাচার করছেন। তার এ মিথ্যাচারের প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।

এ সময় তিনি আরো বলেন, মওদুদ আহমদ তার লোকজন দিয়ে এ সব ঘটনা ঘটিয়ে প্রশাসনের আনুকূল্য চাচ্ছে। আওয়ামী লীগের লোকজন মওদুদের গণসংযোগে যে হামলা করেছে, তার প্রমাণ দিতে পারলে তারা রাজনীতি ছেড়ে দেবেন।




রাইজিংবিডি/নোয়াখালী/২৪ ডিসেম্বর ২০১৮/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়