ঢাকা, মঙ্গলবার, ৯ মাঘ ১৪২৫, ২২ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

৪ বছর আগেই হয়েছিল রণবীর-দীপিকার বাগদান

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-২৮ ৫:০৬:০৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৮ ৮:৫২:০৯ পিএম
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। অনেকদিন থেকেই প্রেম ও বিয়ের গুঞ্জনে খবরে ছিলেন তারা। অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত নভেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এ জুটি।

রণবীর-দীপিকার প্রেমের গুঞ্জন চাউর হয় সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম-লীলা সিনেমার শুটিং সেট থেকে। দীর্ঘ ছয় বছর চুটিয়ে প্রেম করেন তারা। সবচেয়ে অবাক করা তথ্য-চার বছর আগেই হয়েছিল তাদের বাগদান। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ তথ্য নিজেই জানিয়েছেনপদ্মাবত অভিনেত্রী।

এ প্রসঙ্গে দীপিকা পাড়ুকোন বলেন, ‘আমি কখনই রণবীর সিংয়ের ব্যাপারে সন্দিহান নই। অবশ্যই, ছয় বছরের মধ্যে আমাদের ভালো-মন্দ সময় গেছে কিন্তু আমরা কখনই ব্রেকআপ করিনি। বড় কোনো ঝগড়াও হয়নি। আমরা ঝগড়া করেছি, সম্পর্কের ভালো-মন্দ সময় পার করেছি কিন্তু সম্পর্কটা টিকিয়ে রেখেছি। চার বছর আগে বাগদানও করেছি। কেউ সেটা জানে না। শুধু তার ও আমার বাবা-মা ও বোনেরা এটি জানত।’

গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দক্ষিণ ভারতীয় ও সিন্ধি রীতিতে বিয়ে করেন বলিউডের আলোচিত এ জুটি।




রাইজিংবিডি/ঢাকা/২৮ ডিসেম্বর ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC