ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রশংসায় ভাসছে ‘লক্ষ্মীসোনা’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-০৪ ৫:৩১:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-২৭ ৫:৩৮:২৩ পিএম

বিনোদন ডেস্ক : তড়িঘড়ি করে ঘরে ঢুকেন তাহসান। তার চোখেমুখে চিন্তার ছাপ। ঘরের চারিদিকে তাকিয়ে কিছুটা অবাকও হন তিনি। তখন ব্যাকগ্রাউন্ডে এক শিশুর খিলখিল হাসির আওয়াজ শুনতে পাওয়া যায়।

পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নির্মাণ করছেন ‘যদি একদিন’। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মুক্তি পেয়েছে সিনেমাটির ‘লক্ষ্মীসোনা’ শিরোনামের একটি গান। এতে এমন দৃশ্য দেখা যায়।

গানটির কথা লিখেছেন আরেক গুণী পরিচালক এস এ হক অলীক। গানটির সুর-সংগীত-কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান। গানটিতে অভিনয় করেছেন তাহসান ও ক্ষুদে অভিনেত্রী আফরিন শিখা রাইসা। মুক্তির পর প্রশংসায় ভাসছে গানটি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইউটিউবে গানটি প্রায় ৪ লাখবার দেখা হয়েছে।

গান প্রসঙ্গে পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘‘সবাই বলে আমার সিনেমার গানগুলো নাকি ভালো হয়, তবে আমি আমার জীবনে যতগুলো গান করিয়েছি সিনেমা বা নাটকের জন্য তার মধ্যে আমার সবচেয়ে ভালো লাগার গান ‘লক্ষ্মীসোনা’! এই গানটি শুনলে সত্যিই বিশ্বাস হয়-আমার সিনেমার গান ভালো হয়।’’

‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করেছেন- কলকাতার শ্রাবন্তী, তাহসান, তাসকিন, সাবেরী আলম, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে। এতে একটি গুরুত্বপূর্ণ  চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।

দেখুন : ‘লক্ষ্মীসোনা’ গানটি



রাইজিংবিডি/ঢাকা/৪ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton AC