ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজশাহীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম সম্পাদক নাঈমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, নগর যুবলীগের সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু প্রমুখ। পরে দিবসটি উপলক্ষে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সকালে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন উপাচার্য অধ্যাপক ডা. মাসুম হাবিব। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক ডা. রাগিব আহসান, সেকশন অফিসার জামাল উদ্দীন, আব্দুস সোবহানসহ সকল কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/রাজশাহী/১০ জানুয়ারি, ২০১৯/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়