ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

আটঘাট বেঁধেই নেমেছেন আঁচল

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৬ ৪:২৫:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৬ ৪:৩২:২৮ পিএম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল আঁখি। শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন আঁচল। ব্যস্ততার মাঝেই সময় কেটেছে তার। তবে ক্যারিয়ারের মাঝ পথে এসে চলচ্চিত্রে তার চলার পথ অনেকটাই মলিন ছিল।

গত তিন বছর ধরে থেমে থেমে কাজ করেছেন আঁচল। গত এক বছর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। দীর্ঘ এক বছর পর নতুন একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এবার আটঘাট বেঁধেই চলচ্চিত্রে সরব হচ্ছেন এই অভিনেত্রী।

গতকাল মঙ্গলবার বিএফডিসির ৯নং ফ্লোরে ‘রাগী’ সিনেমার শুটিং করছেন আঁচল। মিজানুর রহমান মিজান পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করছেন মুনমুন, সনি রহমান, আবির খান, মৌমিতা মৌসহ অনেকে।

এ প্রসঙ্গে আঁচল আঁখি রাইজিংবিডিকে বলেন, ‘এক বছর পর সিনেমার শুটিং করছি। বিভিন্ন কারণে দীর্ঘ একটা সময় সিনেমায় কাজ করা হয়ে উঠেনি। তবে এবার চলচ্চিত্রে নিয়মিত কাজ করে যেতে চাই। এরই মধ্যে কয়েকটি সিনেমায় অভিনয়ের বিষয়ে কথা চলছে। সবকিছু ঠিক থাকলে এসব সিনেমার কাজও শুরু করব।’

সর্বশেষ আঁচল ‘এক কোটি টাকা’ সিনেমায় অভিনয় করেন। ছটকু আহমেদ পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, মিজু আহমেদ, বাপ্পি চৌধুরী, শিরিন শিলাসহ অনেকে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge