ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মনোনয়ন ফরম কিনলেন মৌসুমী

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ১৬ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মনোনয়ন ফরম কিনলেন মৌসুমী

বিনোদন প্রতিবেদক : প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে মুগ্ধ করেছেন ভক্তদের। একাধিকবার তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনাও করেছেন তিনি। এ ছাড়া নাটকেও অভিনয় করেছেন। এবার রাজনৈতিক মাঠেও সরব হচ্ছেন এই অভিনেত্রী।

সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হতে চান মৌসুমী। আজ বুধবার আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কিনেছেন এই অভিনেত্রী।

এ সময় মৌসুমী বলেন, ‘চলচ্চিত্রের মাধ্যমে মানুষকে বিনোদিত করেছি। চলচ্চিত্রের মাধ্যমে দেশের জনগণের জন্য কাজ করেছি। এখন রাজনীতির মাধ্যমে জনগণের সেবা করতে চাই। মন্ত্রিসভায় যোগ্য নেতাদের স্থান দিয়ে চমক সৃষ্টি করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন সংরক্ষিত আসনে যোগ্যদের মনোনয়ন দিয়ে প্রধানমন্ত্রী আরেকটি চমক দেখাবেন বলে মনে করছি।’



মৌসুমী ছাড়াও চিত্রনায়িকা অরুণা বিশ্বাস, অভিনেত্রী তারিন জাহানও আজ মনোনয়ন ফরম কিনেছেন। এর আগে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য সাবেক এমপি কবরী সারোয়ার, ফাল্গুনী হামিদ, সুবর্ণা মোস্তফা, রোকেয়া প্রাচী, শমী কায়সার, চিত্রনায়িকা শাহানুর ও জ্যোতিকা জ্যোতি মনোনয়ন পত্র কিনেন।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়