ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাংলা ফাইভের ‘মনে করো’ (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-০১ ১:০২:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০১ ১:০৫:২৬ পিএম

বিনোদন ডেস্ক : দেশের নতুন ব্যান্ড দল বাংলা ফাইভ। গত ১৯ জানুয়ারি প্রকাশ করে ‘কনফিউশন’ নামে তাদের প্রথম অ্যালবাম। এই অ্যালবামের মাধ্যমে বাংলাদেশের ব্যান্ড জগতে আত্মপ্রকাশ করে বাংলা ফাইভ। প্রকাশের পর অ্যালবামের গানগুলো বেশ সাড়া ফেলেছে।

এবার প্রকাশিত হলো অ্যালবামটির ‘মনে করো’ শিরোনামের গান নিয়ে নির্মিত মিউজিক ভিডিও। গতকাল বৃস্পতিবার বঙ্গ বিডির ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে মিউজিক ভিডিওটি। এটি পরিচালনা করেছেন কারিশমা চৌধুরী। চিত্রগ্রহণে ছিলেন ‘উধাও’ খ্যাত নির্মাতা অমিত আশরাফ। এতে মডেল হয়েছেন নৃত্যশিল্পী উপমা।

পরিচালক কারিশমা বলেন, ‘গানের কথার সঙ্গে মিল রেখে ভিডিওটিতে দেখানো হয়েছে, প্রতিদিন আমরা কীভাবে নানা ব্যস্ততার আষ্টেপিষ্ঠে জড়িয়ে যাচ্ছি, শরীরটা চরকি হয়ে যাচ্ছে, মানুষ সময় পাচ্ছে না নিজেকে সময় দেওয়ার তবু মানুষ স্বপ্ন দেখে, একটা পূর্ণিমার চাঁদ এসে যেন কেড়ে নেয় সব ব্যস্ততা।’ মিউজিক ভিডিওতে এই ‘চাঁদ’ চরিত্রে অভিনয় করেছেন উপমা।

ব্যান্ডের ভোকাল সিনা হাসান বলেন, “অডিও আকারে অ্যালবাম প্রকাশের পর শ্রোতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। বিভিন্ন অনলাইন প্লাটফর্মে শ্রোতাদের জনপ্রিয় গানের তালিকায় এসেছে এই অ্যালবামের গানগুলো। আশা করছি, গানকে শ্রোতার মনে পৌঁছে দিতে এই ভিডিওটিও ভূমিকা রাখবে, সেই সঙ্গে দর্শক-শ্রোতাদের নতুন কিছু দিতে পারছি বলেই আমাদের বিশ্বাস। সামনে আরো ৩টি অ্যানিমেটেড ভিডিও আসছে, আপনারা সঙ্গে থাকবেন, তাহলেই আমাদের কষ্ট স্বার্থক হবে।”

দেশে নিয়মিত কনসার্টের পাশাপাশি পার্শ্ববতী দেশ থেকেও ডাক পাচ্ছে ব্যান্ড দলটি। খুব শিগগির তারা ভারত ও নেপালে অ্যালবাম প্রমোশনের জন্য যাবেন বলেও জানা যায়।

দেখুন : ‘মনে করো’ গানটি।


রাইজিংবিডি/ঢাকা/১ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC