ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অ্যামির বিয়ে গ্রিসে

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৫, ৩ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অ্যামির বিয়ে গ্রিসে

বিনোদন ডেস্ক : ব্রিটিশ বংশোদ্ভূত ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন। অনেকদিন ধরেই তার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। এমনকি নতুন বছরের শুরুতে প্রেমিক জর্জ পানাইয়োতুর সঙ্গে বাগদানের ঘোষণাও দিয়েছেন এ অভিনেত্রী।

আগামী বছরের শুরুতে বিয়ের পরিকল্পনা করছেন এ জুটি। গ্রিসের মাইকোনোস দ্বীপে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা। এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘বেশ কয়েকটি স্থানের মধ্যে থেকে তারা গ্রিস বেছে নিয়েছেন কারণ বিশেষ দিনটির জন্য অ্যামি সমুদ্র সৈকতের পাশে একটি স্থান চাইছিলেন। তারা মাইকোনোস দ্বীপের একটি ভিলা খুঁজছেন এবং খ্রিষ্টান মতে বিয়ে করবেন। গত বছর যখন তার বাগদত্তার সঙ্গে অ্যামি সেখানে গিয়েছিলেন তখনই স্থানটি তার পছন্দ হয়।’

২০১৫ সালে এক বন্ধুর মাধ্যমে ব্রিটিশ যুবক জর্জ পানাইয়োতুর সঙ্গে পরিচয় হয় অ্যামি জ্যাকসনের। গত বছরের শুরুতে তাদের ঘনিষ্ঠতা বাড়ে। রিয়েল এস্টেট ব্যবসায়ী আন্দ্রেস পানাইয়োতুর ছেলে জর্জ। কুইন সিটিতে তার একটি বিলাসবহুল নৈশক্লাব রয়েছে।

জানা গেছে, বিয়ের পর যুক্তরাজ্যে স্থায়ী হবেন অ্যামি। তবে ভারতে তার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন কি না তা জানা যায়নি।

অ্যামি জ্যাকসনের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা টু পয়েন্ট ‍জিরো বা রোবট-টু। এতে আরো অভিনয় করেছেন রজনীকান্ত ও অক্ষয় কুমার। শংকর পরিচালিত সিনেমাটি গত বছর নভেম্বর মুক্তি পেয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/৩ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়