ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

জীবন রে…

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-০৩ ৩:৫১:০১ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৩ ৫:২৪:৩৮ পিএম

বিনোদন প্রতিবেদক : গোষ্ঠ গোপাল দাসের লেখা শ্রোতাপ্রিয় গান ‘জীবন রে’। গানটি নতুনভাবে তৈরি করে ‘প্রেম আমার-২’ সিনেমায় ব্যবহার করা হয়েছে। মূল গানের কিছুটা পরিবর্তন করে এটি লিখেছেন রিতাম সেন। আর কণ্ঠ দিয়েছেন অরিন্দম। আজ রোববার জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেওয়া হয়েছে।

গানটিতে দেখা যায়, পূজার খোঁজে তার বাসায় যান আদৃত। কিন্তু সেখানে গিয়ে খবর পান পূজার পরিবার একদিনের নোটিশে বাসা ছেড়ে দিয়েছে। এমন খবরে আদৃতের মনে ভেসে উঠে, পূজাকে নিয়ে তার নানা স্মৃতি। তখন ব্যাকগ্রাউন্ডে গানটি বাজতে শোনা যায়।

যৌথ প্রযোজনায় নির্মিত ‘প্রেম আমার-২’ সিনেমা প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের রাজ চক্রবর্তী প্রোডাকশন। এটি নির্মাণ করছেন রাজ চক্রবর্তীর সহকারী বিদুলা ভট্টাচার্য্য। ইতোমধ্যে সিনেমাটি মুক্তির সব প্রস্তুতি শেষ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। এখন বাংলাদেশের তথ্য মন্ত্রণালয়ের অনুমতি মিললেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে বলে জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা যায়।

পূজা-আদৃত ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পাণ্ডে, নাদের চৌধুরী, চম্পা প্রমুখ। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে। পূজা-আদৃত জুটির প্রথম সিনেমা ‘নূর জাহান’।

দেখুন : ‘জীবন রে’ গানটি


রাইজিংবিডি/ঢাকা/৩ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC