ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

কত আয় করল কঙ্গনার ‘মণিকর্ণিকা’?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১১ ৪:২৩:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১১ ৬:৩৫:০০ পিএম

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত অভিনীত আলোচিত সিনেমা ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’। গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর দর্শক-সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে সিনেমাটি। তবে প্রশংসা কুড়াচ্ছেন কঙ্গনা।

ভারতে তিন হাজারের বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’। প্রথম দিনে সিনেমাটি আয় করে ৮.৭৫ কোটি রুপি। মুক্তির তৃতীয় সপ্তাহে ১০০ কোটি রুপির ক্লাবে পা রাখতে যাচ্ছে এটি। বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ আজ সোমবার দুপুরে এক টুইটে লিখেন, ‘মণিকর্ণিকা’ সিনেমাটি প্রথম সপ্তাহে ৬১.১৫ কোটি রুপি, দ্বিতীয় সপ্তাহে ২৩.৪০ কোটি রুপি ও তৃতীয় সপ্তাহে আয় করেছে ৭.১৫ কোটি রুপি। যার মোট আয় ৯১.৭০ কোটি রুপি। 

ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবনী ও ১৮৫৭ সালে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে তার যুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’। এতে কঙ্গনা রাণৌত ছাড়াও অভিনয় করছেন-অতুল কুলকার্নি, অঙ্কিতা লোখান্ডে, যীশু সেনগুপ্ত, তাহের সাব্বির প্রমুখ। তেলেগু পরিচালক রাধাকৃষ্ণ জাগারলামুড়ির সঙ্গে সিনেমাটির সহ-পরিচালনায় ছিলেন কঙ্গনা।

 




রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত

 

Walton Laptop
 
     
Marcel
Walton AC