ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইরফানের জন্য বাড়তি নিরাপত্তা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৩, ১৮ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইরফানের জন্য বাড়তি নিরাপত্তা

পরিচালক হোমি আদাজানিয়ার সঙ্গে ইরফান খান

বিনোদন ডেস্ক: বিরতি ভেঙে আবারো শুটিংয়ে ফিরেছেন জনপ্রিয় অভিনেতা ইরফান খান। বর্তমানে ভারতের উদয়পুরের ব্রহ্মপুরিতে আংরেজি মিডিয়াম সিনেমার শুটিং করছেন তিনি।

এদিকে দীর্ঘদিন পর প্রিয় অভিনেতাকে শুটিংয়ে ফিরতে দেখে বেশ উচ্ছ্বসিত ইরফানের ভক্তরা। শুটিং সেটে ভিড় করছেন তারা। ফলে ঝামেলা এড়াতে ইরফানের জন্য শুটিং সেটে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছেন নির্মাতারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘যখন থেকে ভক্তরা জানতে পেরেছেন ইরফান উদয়পুরের ব্রহ্মপুরিতে শুটিং করছেন, তারা এ অভিনেতাকে এক নজর দেখার জন্য ভিড় করছেন। যেহেতু এটি অন্যতম ব্যস্ত স্থান তাই নির্মাতারা এখানে কোনো বেষ্টনী দিতে পারেননি। ইরফানের ১৮জন নিরাপত্তাকর্মী সব সময় তার পাশে থাকছেন। পাশাপাশি নির্মাতারাও বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছেন। তবে ভক্তরা কোনো ঝামেলা করছেন না।’

জানা গেছে, প্রথম পর্বের শুটিং প্রায় এক মাস চলবে। বর্তমানে ইরফানের সঙ্গে রাধিকা মদন শুটিং করছেন, যিনি সিনেমাতে তার মেয়ের চরিত্রে অভিনয় করছেন। এরপর লন্ডনে সিনেমাটির শেষ পর্বের শুটিং হবে। সেখানে শুটিংয়ে যোগ দেবেন কারিনা কাপুর। সিনেমাটিতে ইরফানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন এ অভিনেত্রী। আংরেজি মিডিয়াম সিনেমাটি পরিচালনা করছেন হোমি আদাজানিয়া।

গত বছর হঠাৎ করেই নিউরোন্ডোক্রেইন টিউমারে আক্রান্ত হওয়ার খবর জানান ইরফান। এরপর উন্নত চিকিৎসার জন্য যুক্তরাজ্যে যান। এ সময় সিনেমা থেকে বিরতিতে ছিলেন। সুস্থ হয়ে আবারো শুটিংয়ে ফিরেছেন তিনি।




রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়