ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘ইলশেগুড়ি’ নিয়ে ফিরছেন শাওন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৭, ২০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ইলশেগুড়ি’ নিয়ে ফিরছেন শাওন

বিনোদন প্রতিবেদক : দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন। গায়িকা হিসেবেও জনপ্রিয় তিনি। দীর্ঘদিন তিনি নতুন গান গাইছেন না। ভক্তদের সেই আক্ষেপ দূর করতে এবার তিনি আসছেন ‘ইলশেগুড়ি’ নিয়ে।

ভারতের খ্যাতিমান সংগীতশিল্পী নচিকেতার সুরে এই গানটির কথা লিখেছেন জুলফিকার রাসেল। অনেক আগেই এই গানের রেকর্ডিং সম্পন্ন হয়। সম্প্রতি গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে।  নির্মাণ করেছেন মীর শরিফুল করিম। আগামী ২২ এপ্রিল ধ্রুব মিউজিক স্টেশনে গানটি প্রকাশ করা হবে বলে রাইজিংবিডিকে জানিয়েছেন স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ।

দীর্ঘদিন অভিনয় থেকে দূরে আছেন শাওন। সম্প্রতি তিনি কয়েকটি গানের অনুষ্ঠানে অংশ নিয়েছেন। সর্বশেষ গত বছর শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপ কাহিনী’ সিনেমায় ‘আহারে’ শিরেনামে তিনি একটি গানে প্লে-ব্যাক করেন। সিনেমাটির শুটিং এখনও শেষ হয়নি।

মেহের আফরোজ শাওন ছোটবেলা থেকেই গানের সাথে জড়িত। ‘এসো গান শিখি’ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রথম টেলিভিশনে তার উপস্থিতি। ১৯৮৯ সালে শিশুশিল্পী হিসেবে তুরস্কে গিয়ে রেডিওতে গান করেন তিনি। কোনো গান একবার শুনে হুবহু সেভাবে গাইতে পারার বিশেষ গুণ রয়েছে তার। ‘শ্রাবণ মেঘের দিন’ থেকে শুরু করে হুমায়ূন আহমেদের অনেক চলচ্চিত্রে তিনি গান গেয়েছেন, অভিনয় করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৯/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়