ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘অনেক প্রস্তুতি নিতে হয়েছে’

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৪ ২:৫৬:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৪ ২:৫৬:৪৫ পিএম
প্রভাস
Walton AC

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমার মাধ্যমে রাতারাতি খ্যাতি পান তিনি। এ অভিনেতার পরবর্তী সিনেমা সাহো। এটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা।

তেলেগু, তামিল ভাষার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে সাহো। এর আগে বাহুবলি সিনেমায় এ অভিনেতার সংলাপ হিন্দিতে ডাবিং করেছিলেন অভিনেতা শারদ কেলকার। তবে সাহো সিনেমায় নিজেই হিন্দিতে সংলাপ বলবেন প্রভাস। এ জন্য অনেক প্রস্তুতিও নিতে হয়েছে তাকে।

এ প্রসঙ্গে প্রভাস বলেন, ‘গল্প ও প্রেক্ষাপট সবমিলিয়ে ভারতীয় দর্শকদের জন্য একটি দারুণ সিনেমা হতে যাচ্ছে সাহো। এটা কঠিন নয়, কিন্তু আমি হিন্দিতে কথা বলি না। সুতরাং, অনেক প্রস্তুতি নিতে হয়েছে। আমি হিন্দি লিখতে ও পড়তে পারি কিন্তু বাড়িতে হিন্দি বলি না।’

তিনি আরো বলেন, ‘আমি এটি নিয়ে অনেক হোমওয়ার্ক করেছি। আমার হিন্দি ভাষার শিক্ষক সোনি এক মাস যাবৎ হিন্দি সংলাপগুলোর ক্লাস করিয়েছেন। প্রথম শিডিউল আমার জন্য অনেক কঠিন ছিল কিন্তু দ্বিতীয়টি থেকে ভালো করেছি। আমি এটিতেই প্রথম হিন্দিতে ডাবিং করব।’

সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত। এতে প্রভাসের সঙ্গে আছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এছাড়া আরো অভিনয় করছেন নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, শ্রাবন্তী চ্যাটার্জি, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ। আগামী ১৫ আগস্ট এটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৪ মে ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge