ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘ভুল ভাঙাতে ভুল করা’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৫ ১২:৪১:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৫ ২:১৭:১৫ পিএম
‘ভুল ভাঙাতে ভুল করা’ নাটকের দৃশ্য
Walton AC

বিনোদন ডেস্ক: নন্দিত নির্মাতা হানিফ সংকেত। ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’-এর পাশাপাশি প্রতি ঈদে বিশেষ নাটকও নির্মাণ করে থাকেন তিনি। ঈদুল ফিতর উপলক্ষে এবার নির্মাণ করলেন একক নাটক ‘ভুল ভাঙাতে ভুল করা’। নাটকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত ও দিলারা জামান।

নাটকের গল্প প্রসঙ্গে এ নির্মাতা জানান, পারিবারিক একটি গল্প নিয়ে তৈরি হয়েছে নাটকটি। পরিবারের কর্তাব্যক্তি চলতে ফিরতে কোথাও কোনো অসঙ্গতি বা সমস্যা দেখলেই প্রতিক্রিয়া ব্যক্ত করেন। কিন্তু পরিবারের অন্য সদস্যরা তার এসব কর্মকাণ্ডে অত্যন্ত বিরক্ত হন। তাই কর্তাব্যক্তিটির সঙ্গে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে প্রায়ই নানা ঘটনা ঘটতে থাকে। আর এসব ঘটনা নিয়েই নির্মিত হয়েছে নাটকটি। যার প্রধান দুটি চরিত্র বাবা ও মা।

এতে বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত ও দিলারা জামান। এছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম, মাসুদ আলী খান, শেলী আহসান, আবদুল আজিজ, সাঈদ বাবু, কেএস ফিরোজ প্রমুখ।

এতে ব্যবহৃত সূচনা সংগীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। সংগীতায়োজন করেছেন মেহেদী। কণ্ঠ দিয়েছেন কমল। ঈদের দিন রাত সাড়ে ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় নাটকটি প্রচার হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৫ মে ২০১৯/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge