ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স্নেহা উল্লালের ব্রেকআপ!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৪, ১৪ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্নেহা উল্লালের ব্রেকআপ!

স্নেহা উল্লাল

বিনোদন ডেস্ক: প্রেমের সম্পর্কের ভাঙা-গড়ার খেলা শোবিজ অঙ্গনে নতুন নয়। বলিউডে বিগত কয়েক বছরে তারকাদের নতুন প্রেমের সম্পর্কের সঙ্গে সম্পর্ক ভাঙার ঘটনাও ঘটেছে। এবার শোনা যাচ্ছে, প্রেমিক অভি মিত্তালের সঙ্গে অভিনেত্রী স্নেহা উল্লালেরও ব্রেকআপ হয়েছে।

স্পটবয় ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, অল ইন্ডিয়া মিক্সড মার্শাল আর্টস অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান অভি মিত্তালের সঙ্গে স্নেহা উল্লালের প্রেমের সম্পর্ক আর নেই। তারা বর্তমানে পরস্পরের সঙ্গে কথাও বলেন না। একসঙ্গে গত ভ্যালেন্টাইন উদযাপন করেছেন তারা। এরপর মার্চে ব্রেকআপ করেছেন এ জুটি। কাজের প্রতি মনোযোগ দিতেই এ সিদ্ধান্ত নিয়েছেন তারা। তবে তাদের সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তির আবির্ভাবের কথাও শোনা যাচ্ছে।

গত বছর এ জুটির প্রেমের সম্পর্ক নিয়ে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘স্নেহা ও অভি অনেকদিন ধরেই বন্ধু। তবে ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের সম্পর্ক দিন দিন মজবুত হচ্ছে। পরিবারের সদস্যরাও তাদের সম্পর্কের কথা জানেন। এমনকি অভির পারিবারিক অনুষ্ঠানেও স্নেহা নিয়মিত উপস্থিত থাকেন।’

সালমান খানের হাত ধরে ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত লাকি—নো টাইম ফর লাভ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন স্নেহা উল্লাল। অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে চেহারায় সাদৃশ্য থাকায় তাকে নিয়ে সেই সময় বেশ আলোচনা হয়। পরবর্তী সময়ে বলিউড সিনেমায় খুব একটা সুবিধা করতে পারেননি এ অভিনেত্রী। হিন্দির পাশাপাশি তামিল ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৪ জুন ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়