ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইমরান-কৌশানীর ‘ইশ’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ৪ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইমরান-কৌশানীর ‘ইশ’

বিনোদন প্রতিবেদক : এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। চলচ্চিত্রের প্লেব্যাক ও মিউজিক ভিডিওতে তার বেশ কিছু জনপ্রিয় গান রয়েছে। এবার তিনি ‘ইশ’ শিরোনামের নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানটিতে মডেল হয়েছেন ওপার বাংলার ‘পারবো না আমি ছাড়তে তোকে’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জি।

স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। গত মাসে কলকাতার বিভিন্ন স্থানে গানটির মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে প্রোডাকশন হাউজ ‘টিভি ওয়ালা মিডিয়া’। স্যান্ডি’র কোরিওগ্রাফিতে এটি পরিচালনা করেছেন  কলকাতার নির্মাতা সুশাভান দাস।

এ গান প্রসঙ্গে ইমরান বলেন, ‘প্রায় পাঁচ মাস আগে থেকে গানটির পরিকল্পনা করছি। গানটির কথা অনেক ভালো। গানের কথার উপর ভিত্তি করেই সুর এবং সংগীতায়োজন করেছি। গানটিতে দর্শক-শ্রোতারা নতুনত্ব খুঁজে পাবেন। আর কৌশানী আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গানে মডেল হয়েছেন। আশা করছি, গানটির অডিওর পাশাপাশি ভিডিওটিও সবার ভালো লাগবে।’

ঈদুল ফিতর উপলক্ষে ৭ জুন ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।




রাইজিংবিডি/ঢাকা/৪ জুন ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়